মার্চ ১০, ২০২০
করোনা: নাগরিকদের দেশে ফিরতে ৭২ ঘন্টার সময় দিয়েছে সৌদি আরব
নিজস্ব প্রতিনিধি : করোনা আতঙ্কে কাঁপছে মধ্যপ্রাচ্য। সৌদি আরব এ আতঙ্কে তার যেসব নাগরিক সংযুক্ত আরব আমিরাত ও বাহরাইনে অবস্থান করছেন, তাদেরকে দেশে ফেরার জন্য ৭২ ঘন্টা বা তিন দিন সময় বেঁধে দিয়েছে। এ সময়ের মধ্যে তারা বিমান বা বিকল্প যেকোনো পন্থায় দেশে ফিরতে পারবেন। সৌদি আরবের কনসুলেটগুলো থেকে মঙ্গলবার এ ঘোষণা দেয়া হয়েছে।

এ খবর দিয়ে অনলাইন আরব নিউজ বলছে, আগামী তিন দিনের মধ্যে সংযুক্ত আরব আমিরাতের দুবাই বিমানবন্দর থেকে সাউদিয়ার ফ্লাইট ধরে নাগরিকরা ফিরতে পারবেন সৌদি আরবে। বিকল্প হিসেবে তারা আবু ধাবির কাছে আল বাথা সীমান্ত চেকপয়েন্ট দিয়ে সৌদি আরবে প্রবেশ করতে পারবেন। অন্যদিকে বাহরাইনে যারা বসবাস করছেন, তারা বাদশা ফাহদ ব্রিজ দিয়ে দেশে যেতে পারবেন। যারা ট্রান্সপোর্ট সুবিধা পাবেন না তারা এক্ষেত্রে গালফ এয়ারের ফ্লাইট ব্যবহার করতে পারেন।

ওদিকে মিশরে অবস্থিত সৌদি আরবের দূতাবাস বলেছে, দুই দেশের মধ্যে বিমান চলাচল করবে ১০ এবং ১১ই মার্চ। উদ্দেশ্য সেখানে বসবাসকারী সৌদি আরবের নাগরিকদের দেশে আসার সুযোগ করে দেয়া।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com