মঙ্গলবার , ১৪ জুলাই ২০২০

ডিজিটাল নিরাপত্তা আইনে এমপি মমতাজের মামলায় শ্যামনগরে যুবক আটক

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা: মানিকগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য (এমপি) মমতাজ বেগম সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্য স্টাটাস দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় মাছুম বিল্লাহ ওরফে সোহাগ নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। সোমবার গভীর রাতে শ্যামনগর থানা পুলিশের সহায়তায় সিঙ্গাইর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ারের নেতৃত্বে পুলিশ দল ওই যুবককে নিজ বাড়ি থেকে আটক করে। সে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের পশ্চিম কৈখালী গ্রামের আব্দুল মজিদ গাজীর ছেলে।
শ্যামনগর থানার ওসি বলেন, এমপি মমতাজ বেগমকে উদ্দেশ্য করে ফেসবুকে আপত্তিকর মন্তব্য স্টাটাস দেয় মাছুম বিল্লাহ। এঘটনায় মমতাজ বেগমের পক্ষে সিঙ্গাইর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান সিঙ্গাইর থানায় গত ৫ মার্চ ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(১), ২৯(১) ও ৩১(১) ধারায় ১২ নং মামলা করেন।
সিঙ্গাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সত্তার মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন এঘটনায় জড়িতদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। আটক যুবককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে তিনি জানান। শ্যামনগর (সদর) প্রতিনিধি:

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরায় নতুন করে আরো ৩০ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা ৪শ ছাড়ালো

ক্রাইমর্বাতা রিপোট:  সাতক্ষীরা: সাতক্ষীরায় কেরানা আআক্রাএন্তর সংখ্যা চারশ ছাড়ালো।গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *