মার্চ ১১, ২০২০
ফের ১৫ দিনের রিমান্ডে পাপিয়া

ক্রাইমবার্তা রিপোটঃ আলোচিত যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানকে ফের ১৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে তাকে আদালতে হাজির করা হয়। এ সময় বিমানবন্দর থানার বিশেষ ক্ষমতা আইনে, শেরেবাংলানগর থানার অস্ত্র ও মাদকসহ তিন মামলায় ১০ দিন করে মোট ৩০ দিনের রিমান্ড আবেদন করা হয়। পরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস তাদের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে এই তিনটি মামলায় গত ২৪শে ফেব্রুয়ারি তাদের ১৫ দিনের রিমান্ডে পাঠিয়েছিলেন আদালত। সেই রিমান্ড শেষে বুধবার তাদের আদালতে হাজির করে ফের ৩০ দিনের রিমান্ড আবেদন করা হয়।  আগের দিন পাপিয়ার পক্ষে কয়েকজন আইনজীবী থাকলেও এদিন রিমান্ড শুনানিতে রাষ্ট্র বা আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

আদালতে পাপিয়ার স্বামী বলেন, আমরা ১৫ দিনের রিমান্ড থেকে এসেছি, এখন আমাদের আইনজীবীরা মনে হয় জানেন না। তখন বিচারক কিছু না বলে রিমান্ডের আদেশ দেন।

গত ২২শে ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নয়াদিল্লি যাওয়ার সময় বহির্গমন গেট থেকে পাপিয়া (২৮) ও তার স্বামী মফিজুর রহমান (৩৮), মফিজুরের ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকার (২৯) এবং পাপিয়ার ব্যক্তিগত সহকারী শেখ তায়্যিবাকে (২২) গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে জাল টাকা, অস্ত্র ও মাদকের মামলা হয়।।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com