মার্চ ১১, ২০২০
যশোরের অভয়নগরে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ক্রাইমবার্তা রিপোটঃ  যশোর প্রতিনিধি: যশোরের অভয়নগর উপজেলা ছাত্রলীগ নেতা আকাশ গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার উপজেলা চেয়ারম্যানের বাড়ি-সংলগ্ন অফিসে তিনি গুলিবিদ্ধ হন। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বুইকারা গ্রামের আব্দুল্লাহর ছেলে আকাশ বিকেলে উপজেলা চেয়ারম্যানের বাড়ি (নওয়াপাড়া পীরবাড়ি)-সংলগ্ন অফিসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে অবস্থান করছিলেন। এ সময় অভ্যন্তরীণ দ্বন্ধে তর্ক-বিতর্কের এক পর্যায়ে প্রতিপক্ষরা তাকে গুলি করে। গুলিটি আকাশের গলায় বিদ্ধ হয়। তাৎক্ষণিকভাবে তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে তিনি এই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, গুলিটি গলায় বিদ্ধ হয়ে বেরিয়ে গেছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। স্থানীয় সূত্রগুলো দাবি করেছে, মাদক বিক্রির টাকার ভাগবাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে দ্বন্ধের জেরে আকাশ গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনার সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শাহ খালিদ মামুন অফিসে ছিলেন কিনা জানা যায়নি।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শাহ খালিদের নম্বরে একাধিকবার ফোন করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। অভয়নগর উপজেলা চেয়ারম্যান পীরজাদা শাহ ফরিদ জাহাঙ্গীরের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শাহ খালিদ মামুনের অন্যতম সহযোগী এই আকাশ।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com