বুধবার , ৫ আগস্ট ২০২০

করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই — সাতক্ষীরায় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরায় ব্যাপক উৎসাহের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ১৩তম “বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০” এর উদ্বোধন ঘোষণা করা হয়েছে। উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।
বুধবার (১১ মার্চ) সকাল সাড়ে ১১ টায় সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টটির উদ্বোধন ও বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এমপি।
প্রধান অতিথি মোজাম্মেল হক এমপি বলেন, মুজিব শতবর্ষ হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। আর সেই বঙ্গবন্ধু না হলে বাংলাদেশর মতো স্বাধীন দেশের জন্ম হতো না। মুজিব আদর্শে সকলকে অনুপ্রাণিত হতে হবে। তাহলে জীবিত মুজিবের চেয়ে মৃত্যু মুজিব অনেক বেশী শক্তিশালী হবে।
তিনি আরো বলেন, সকল ভেদাভেদ ভুলে মুজিব শতবর্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে একতাবদ্ধভাবে থাকতে হবে।
টুর্নামেন্টটির উদ্বোধনীর আগে অতিথিরা জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতিক পায়রা ও ব্যানার ফ্যাস্টুন বেলুন উড়িয়ে উদ্বোধন করেন।
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো.নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী এড. স ম রেজাউল করিম এমপি, সাতক্ষীরা-০১ আসনের সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, ড.কাজী ইরতেজা হাসান জজ, জাতীয় ক্রিকেটার মো. রুবেল হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আসাদুজ্জামান বাবু প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ আফজান হোসেন, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বাসুদেব কুমার বসু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আবুল খায়ের সরদার, সাধারণ সম্পাদক মো.শাহাজান আলী প্রমুখসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
তার আগে, সকালে সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে হেলিকপ্টার থেকে নেমে সরাসরি সার্কিট হাউজে যান। সেখানে জেলা আওয়ামী লীগের সাথে জরুরি সভা করেন

-0—

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহানের জন্মশত বার্ষিকী উৎযাপন উপলক্ষে সাতক্ষীরায় শুরু হয়েছে ৮ দলীয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
বুধবার সকালে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে এ ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
এসময় উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী রেজাউল করিম, এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি,সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা প্রশাসক মোস্তফা কামাল,পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম বার), সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জাতীয় দলের ক্রিকেটার রুবেল, ।
মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী বলেন,করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। সকলকে সর্তকতার সাথে পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। সরকারের পক্ষ থেকে করোনা ভাইরাস মোকাবেলায় সবধরনের সর্তকতা মূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।
তিনি বলেন,জয়বাংলা এখন জাতীয় স্লোগান। প্রজাতন্ত্রের কর্মকর্তা থেকে শুরু করে সবাইকে বক্তব্যের শেষে স্বাধীনতার স্লোগান জয়বাংলা বলতে হবে। যারা জয়বাংলা কে অস্বীকার করবে তারা পাকিস্তানী প্রেতাত্মা।তাদের খুজে বের করে ব্যবস্থা নেয় হবে।
তিনি বলেন মুজিব শতবর্ষে দূর্নীতি কে শূন্যের কোটায় নামিয়ে আনতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থানে রয়েছে। স্ব স্ব স্থান থেকে দূনীতির বিরুদ্ধে স্বোচ্ছার হতে সবাই আহবান জানান।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

চামড়ার দাম না পেয়ে কওমিয়া মাদ্রাসা গুলো হুমকীর মুখে: সাতক্ষীরার সীমান্ত দিয়ে চামড়া পাচারের শঙ্কা

ক্রাইম,বার্তা রিপোট সাতক্ষীরা: ক্রেতা না থাকায় সাতক্ষীরায় কুরবানির পশুর চামড়া নিয়ে বিপাকে পড়েছে কুরবানি দাতা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *