মার্চ ১১, ২০২০
সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনে আনন্দ টিভির ২য় বর্ষপূর্তি উদযাপন
হাসানুর রহমান হাসান, সাতক্ষীরা প্রতিনিধিঃহৃদয়ের কথা বলে ”স্লোগান কে বুকে ধারন করে “আনন্দ টিভি” ২য় বছর পেরিয়ে ৩য় বছরে পদার্পন উপলক্ষে বুধবার (১১ মার্চ) বিকালে সাতক্ষীরার তুফান কনভেনশন সেন্টার (লেক ভিউ) তে ব্যপক উৎসাহ উদ্দিপনায় আর আনন্দমুখর পরিবেশে আনন্দ টিভির ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষ পদার্পণ উদযাপিত হয়েছে।
আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি হাসানুর রহমান হাসান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পুলিশ সুপার জনাব মোঃ মুস্তাফিজুর রহমান পিপিএম বার।
সাতক্ষীরা আনন্দ টিভি দর্শক ফোরামের সভাপতি গাজী আশরাফ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে
সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের চিত্রের সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ,প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পত্রদূতের উপদেষ্টা সম্পাদক আবুল কালাম আজাদ, সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার সম্পাদক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী, ইইন্ডিপেন্ডেন্ট টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি আবুল কাশেম, দেশ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি শফিউল্লাহ কাইসার সুমন, চ্যানেল ২৪ সাতক্ষীরা প্রতিনিধি আমেনা বিলকিস ময়না,মিনিস্টার মাইওয়ান সাতক্ষীরা প্লাজার পরিচালক রবিউল ইসলাম, দৈনিক কালের চিত্রের মহস্ফল সম্পাদক মেহেদী আলী সুজয়,স্টাফ রিপোর্টার গাজী ফরহাদ, আওয়ামী লীগের মহিলা নেত্রী তানজিলা বেগম, সাংবাদিক আল মামুন ইসলাম, শাহিন প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন বিভিন্ন পর্যায়ে সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ,ছাত্র ছাত্রী সহ বিপুলসংখ্যক আনন্দ টিভির দর্শক শ্রোতা বৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ মুস্তাফিজুর রহমান পিপিএম বার বলেন আজকের এই দিনে আনন্দ টিভি চ্যানেল টি ২য় বর্ষ পাড়ি দিয়ে বাংলাদেশে আনন্দ টিভি চ্যানেল ৩য় বর্ষে পদার্পন করেছে। আনন্দ টিভির নামের মধ্যেই একটা সুখ সুখ ব্যাপার রয়েছে। আনন্দ টিভি সমগ্র বাংলার সমাজের দর্পণ হয়ে কাজ করে যাচ্ছে ও যাবে। আনন্দ টিভি শুধু আনন্দের কথাই বলে না, বরং সমগ্র বাংলার আশা আকাংখা, সাফল্য, বিজয় ও জয় যাত্রারও কথা বলে। তিনি আরও বলেন সাংবাদিকরা বিভিন্ন সময়ই নানা ঝুঁকি নিয়ে তাদের পেশাগত দায়িত্ব পালন করে থাকে।
অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান পিপিএম বার এসময় আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি হাসানুর রহমান হাসান কে ফুলের শুভেচ্ছা জানান
আলোচনা শেষে অনুষ্ঠানে আনন্দ টিভির ২য় বর্ষপূর্তির ৩য় বর্ষে পর্দাপনের মুহুর্তকে স্মরনীয় করে রাখতে কেক কাটেন সম্মানিত অতিথি বৃন্দ ও উপস্তিত সকলে উক্ত অনুষ্ঠান উদযাপন করেন।
Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com