মার্চ ১৭, ২০২০
বঙ্গবন্ধুর জন্মদিনে সাতক্ষীরায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত নান্দনিক সৌন্দর্য্যের সীমনা গেইট

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:   সাতক্ষীরায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর প্রতিকৃতি সম্বলিত সাতক্ষীরা জেলা সীমানা গেইট উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষ্যে মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে সাতক্ষীরা জেলা পরিষদের আয়োজনে জেলা সীমন্ত ১৮ মাইল এলাকায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা -০২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ, সাতক্ষীরা জেলা প্রশাসক এস. এম মোস্তফা কামাল, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ছাদেকুর রহমান, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু, জেলা পরিষদের সদস্য ওবায়দুর রহমান লাল্টু, মাহফুজা রুবি, এ্যাড. শাহনওয়াজ পারভীন মিলি, মহিতুর রহমান, আব্দুল হাকিম, মতিয়ার রহমান, আসাদুর রহমান সেলিম, মুকুল, ডালিম ঘরামী, শিল্পী রানী, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান প্রমুখ।
প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত এই সীমানা গেইটটি সাতক্ষীরায় প্রবেশের মুখে মানুষকে সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে স্বাগত জানানোর জন্য করা হয়েছে। একই ব্যয় এবং নকশায় নির্মিত সাতক্ষীরা-যশোর সড়কের সাতক্ষীরার সীমানার শুরুতে আরেকটি গেইটও নির্মাণ করা শেষ হয়েছে। যেকোন সময় এটির উদ্বোধন করা হবে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে গেটটির নির্মাণ শৈলী নিয়ে প্রশংসনীয় মন্তব্য করেছেন নেটিজেনরা। তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষের এই শুভদিনে সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলামকে গেইটটি নির্মাণ করার জন্য ধন্যবাদ জানিয়েছেন

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com