মার্চ ১৮, ২০২০
করোনাভাইরাসের লক্ষণ সাতক্ষীরায় তালার চীন ফেরত ছাত্রের শরীরে

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:  করোনা ভাইরাতে আক্রান্ত হওয়ার উপসর্গ নিয়ে চীন থেকে সাতক্ষীরার তালা সদরের বাড়িতে ফিরেছেন এক মেডিকেল শিক্ষার্থী। বুধবার বেলা ১২টায় তালার স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হয়েছে, চীন ফেরৎ ওই শিক্ষার্থীর শরীরে করোনা উপসর্গ লক্ষ্য করা গেছে।

চীন ফেরত শিক্ষার্থী (২৫) তালা সদর ইউনিয়নের কিসমোতঘোনা গ্রামে বাড়ি। বর্তমানে সে তালা সদরের বাসায় অবস্থান করছেন। শিক্ষার্থী চীনে মেডিকেলে পড়ছিলেন। গত ১২ মার্চ সকাল ৭.১ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর দিয়ে বাংলাদেশে পৌঁছায়।

সাতক্ষীরার তালা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাজিব সরদার বলেন, ওই শিক্ষার্থী চীনে মেডিকেলে পড়ছিলেন। সম্প্রতি চীন থেকে বাড়িতে ফিরেছেন। তার শরীরে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সিমটম লক্ষ্য করা গেছে। যেমন, তার সর্দি, কাশি, জ¦র ও গলা ব্যাথা রয়েছে।

তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।
তিনি বলেন, তবে পরীক্ষা-নিরীক্ষার ব্যবস্থা না থাকায় সে করোনায় আক্রান্ত হয়েছে কিনা সেটি নিশ্চিতভাবে বলা সম্ভব নয়।

বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। তাকে বাসা থেকে বের হতে নিষেধ করা হয়েছে। বের হলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।
তবে ওই শিক্ষার্থীর বাবা বলেন, আমার ছেলে সম্পূর্ণ সুস্থ রয়েছে। কোন সর্দি, কাশি, জ¦র নেই। এক শ্রেণির মানুষ গুজব রটাচ্ছেন।
অন্যদিকে, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, তাকে বাইরে ঘোরাঘুরি সম্পূর্ণ নিষেধ করা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com