রবিবার | ২৪শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই জুন ২০২০ ইং | ১৪ই শাওয়াল ১৪৪১ হিজরী | গ্রীষ্মকাল

মার্চ ১৮, ২০২০
সাতক্ষীরার আরো ২৪ জন হোম কোয়ারেন্টাইনে: এ পর্যন্ত মোট ৩৭ জন কোয়ারেন্টাইনে

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা: সাতক্ষীরা জেলায় আজ আরো নতুন করে ২৪ জনকে হোম কোয়ান্টাইনে যুক্ত হয়েছেন। এনিয়ে সাতক্ষীরায় ৩৭ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তারা সবাই বিদেশ ফেরত।
সাতক্ষীরা সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়াত জানান, সাতক্ষীরায় ইতিমধ্যে বিদেশ ফেরত ৩৭ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। এর সংখ্যা আরও বাড়তে পারে। এসব ব্যক্তিদের বিশেষ নজরদারীতে রাখা হয়েছে।
তিনি আরো বলেন, এ সব ব্যক্তিরা যেন ঘরের বাইরে ঘোরাফেরা না করে সেজন্য নির্দেশনা দেওয়া হয়েছে। তাদের উপর স্থানীয় স্বাস্থ্য বিভাগ, ইউনিয়ন পরিষদ ও গ্রাম পুলিশকে নজরদারিতে রাখতে বলা হয়েছে। কেউ নির্দেশনা অমান্য করলে তাকে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে শাস্তির আওতায় আনা হবে। এছাড়া উপজেলা ও জেলা পর্যায়ে আইসোলেশন ওয়ার্ড প্রস্তুত রাখা হয়েছে।
এদিকে ভোমরা স্থলবন্দরে ভারতে যাতায়াতরত ১৭ হাজারেরও অধিক যাত্রীদের স্কিনিং করা হয়েছে। তবে কারো নমুনা পরীক্ষার প্রয়োজন পড়েনি বলে জানান সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়াত।

Facebook Comments

ফেসবুকে আপডেট পেতে যুক্ত থাকুন



চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com