রবিবার | ২৪শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই জুন ২০২০ ইং | ১৪ই শাওয়াল ১৪৪১ হিজরী | গ্রীষ্মকাল

মার্চ ১৮, ২০২০
সাতক্ষীরায় ২৯ কেজি ভারতীয় রুপা জব্দ

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:   সাতক্ষীরার চান্দুড়িয়া সীমান্তে অভিযান চালিয়ে ২৯ কেজি ২৫০ গ্রাম ভারতীয় রুপার গহনাসহ একটি মোটরসাইকেল জব্দ করেছে বিজিবি। বুধবার সকালে কলারোয়া উপজেলার চান্দুড়িয়া সীমান্তের কাঁদপুর নামকস্থান থেকে রুপার গহনাসহ একটি মোটর সাইকেলটি জব্দ করা হয়। তবে, পালিয়ে গেছে চোরাকারবারী।
সাতক্ষীরা-৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার জানান, সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে রুপার একটি বড় চালান আনা হচ্ছে এমন সংবাদে অভিযান চালানো হয়। অভিযানকালে বিজিবির উপস্থিতি বুঝে এক চোরচালানী মোটর সাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। পরে মোটর সাইকেলে বাঁধানো একটি ব্যাগ থেকে ২৯ কেজি ২৫০ গ্রাম ওজনের ভারতীয় রুপার গহনাসহ মোটর সাইকেলটি জব্দ করা হয়।
তিনি বলেন, জব্দকৃত রুপার গহনাসহ মোটর সাইকেলের মূল্য ১৯ লাখ ৮৮ হাজার ৭৮২ টাকা। জব্দকৃত রুপার গহনা গুলো সাতক্ষীরা ট্রেজারীতে জমা করা হয়েছে।

Facebook Comments

ফেসবুকে আপডেট পেতে যুক্ত থাকুন



চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com