শ্যামনগরে জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:   সাতক্ষীরার শ্যামনগরে জমিজমা সংক্রান্ত বিরোধে গফুর মোল্লা নামে এক ব্যক্তির বিরুদ্ধে আপন বড় ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।
নিহতের নাম আব্দুস সাত্তার মোল্লা। তিন উপজেলার ধুমঘাট চরাচকের ছবেদ মোল্লার ছেলে।
বুধবার (১৮ মার্চ) রাত ১০টার দিকে আহত আব্দুস সাত্তার মোল্লাকে শ্যামনগর থেকে খুলনা মেডিকেল কলেজে নেওয়ার পরপরই তার মৃত্যু হয়। এ ঘটনায় আহতরা হলেন, আব্দুস সাত্তার মোল্লার ছোট ভাই রশিদ মোল্লা, রশিদ মোল্লার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন। তারা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
রশিদ মোল্লার জামাতা আনারুল ইসলাম জানান, তার শ্বশুরেরা তিন ভাই। এর মধ্যে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার সাথে গফুর মোল্লার জমি জায়গা নিয়ে বিরোধ ছিল। বুধবার সকালে এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ববাধে। বিকালে গফুর মোল্লা বহিরাগত লোকজন ভাড়া করে এনে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার উপর হামলা চালায়। এতে আব্দুস সাত্তার মোল্লা, তার ছোট ভাই রশিদ মোল্লা, রশিদ মোল্লার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন আহত হয়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশংকাজনক অবস্থা হওয়ায় আব্দুস সাত্তার মোল্লাকে সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার করা হলে, সেখান থেকে পাঠানো হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। রাত ১০টার দিকে খুলনা মেডিকেলে পৌছানোর পরপরই মৃত্যুর কোলে ঢলে পড়েন আব্দুস সাত্তার মোল্লা।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।