মার্চ ২৫, ২০২০
সাতক্ষীরায় ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে ধর্ষককে ঝিনাইদহ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব

ক্রাইমবার্তা রিপোটঃ   সাতক্ষীরা মাটিয়াডাঙ্গায় ছয় বছরের কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে র‌্যাব-৬ এর সদস্যরা ঝিনাইদহ থেকে ধর্ষক লিয়াকত আলীকে (৫০) গ্রেফতার করেছে। র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা বুধবার ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষিনকুন্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তারের পর বিকালে সাংবাদিকদের মপক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান।
গ্রেপ্তারকৃত ধর্ষক লিয়াকত আলী সদর উপজেলার খানপুর গ্রামের উত্তরপাড়ার আবু বক্কর সরদারের ছেলে।
র‌্যাব জানায়, গত ১৯ মার্চ বৃহস্পতিবার লম্পট লিয়াকত আলী তার মেয়ে জামাইয়ের বাড়ি সদর উপলোর মাটিয়াডাঙ্গায় বেড়াতে এসে তার মেয়ের প্রতিবেশীর ওই কন্যা শিশুটিকে সন্ধ্যায় সুযোগ বুঝে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে জনৈক শহিদুলের মাছ চাষের ঘেরের উত্তর পাড়ে ভেড়ির উপর ভেকু মেশিনের আড়ালে ধারে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে। এক পর্যায়ে শিশুটির আতœচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক লিয়াকত আলী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষক লিয়াকত আলীর বিরুদ্ধে ওই দিন রাতেই নারী ও শিশু নির্যাতন আইনে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতারের জন্য র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা ছায়াতদন্ত শুরু করে। এক পর্যায়ে আজ বুধবার ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষিনকুন্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে ধর্ষক লিয়কত আলীকে গ্রেপ্তার করা করা হয়।
র‌্যাব সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোতাহার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com