রবিবার , ৯ আগস্ট ২০২০

২৪ ঘণ্টায় করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন কোনো আক্রান্ত নেই

ক্রাইমবার্তা রিপোটঃ    দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে মৃত্যের সংখ্যা দাঁড়ালো ৫। এইসময় আর নতুন কোন রোগী শনাক্ত হয়নি। করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন আরও ২ জন। সবমিলিয়ে সুস্থ হয়েছেন ৭ জন।

আজ বুধবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনা ভাইরাস সংক্রান্ত অনলাইন লাইভ ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, এ পর্যন্ত দেশে মোট ৭৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে আরও ৮২ জনের জনের। এদের মধ্যে নতুন করে কেউ আক্রান্ত হননি। ফলে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৯-ই থাকলো।

তবে আগে থেকে যারা আক্রান্ত ছিলেন, তাদের মধ্যে একজন আজ বুধবার সকালে মারা গেছেন। তার বয়স ছিল ৬৪ বছর। তিনি উচ্চরক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছিলেন। বিদেশ ফেরত এক ব্যক্তির সংস্পর্শে থেকে গত ১৮ই মার্চ করোনা ভাইরাসে আক্রান্ত হন তিনি। এরপর স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হলে গত ২১শে মার্চ তাকে রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, দেশে বর্তমানে করোনা নিশ্চিত বা সন্দেহভাজন এমন ৪৭ জন আছেন আইসোলেশনে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৪৭ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন আরও ২জন। সব মিলিয়ে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন মোট ৭ জন।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, নতুন সনাক্ত ২ হাজার ৬১১ জন

ক্রাইমবার্তা রিপোট:  দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে (কোভিড-১৯) আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *