পাটকেলঘাটায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটার কুমিরা মহিলা ডিগ্রী কলেজের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলো তালা উপজেলার শাকদহ গ্রামের মাদার মন্ডলের ছেলে ও পাটকেলঘাটা হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র আশিষ কুমার মন্ডল (১৭) এবং একই গ্রামের শিবপদ মন্ডলের পুত্র ও ইসলামকাটি টেকনিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মন্ডল (১৯)। শনিবার রাত ১০টার দিকে ওষুধবাহী একটি মাইক্রোবাসের সাথে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত ১০টার দিকে তালার মির্জাপুর এলাকা থেকে আশিষ ও মুকুন্দ মন্ডল একটি মোটরসাইকেলে পাটকেলঘাটার দিকে আসছিল। এ সময় সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি ওষুধবাহী মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মটরসাইকেলে থাকা দুই যুবক গুরুতর আহত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাদের মৃত্যু হয়।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ সড়ক দুর্ঘটনায় ওই দুই যুবকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তবে ঘাতক মাইক্রোবাসটি পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলে জানান তিনি। পাটকেলঘাটা প্রতিনিধি:

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।