সাতক্ষীরাতে পলিথিনে ঢাকা ৪ টি ট্রাক ও একটি পরিবহন থেকে দুই শতাধিক ব্যক্তি উদ্ধার: করোনা আক্রান্ত এলাকা থেকে প্রতি দিন আসছে শত মানুষ

ক্রাইমর্বাতাবাতা রিপোট: সাতক্ষীরা:   সাতক্ষীরায় করোনা পরিস্থিততি মোকাবেলায় জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার প্রতিটি প্রবেশদ্বারে বসানো হয়েছে আইন শৃংখলা বাহিনীর চেকপোষ্ট। কিন্তু এই চেকপোষ্ট উপেক্ষা করে রাতের আধারে ট্রাক যোগে ঢাকা, নারায়নগঞ্জ, মাদারীপুর, শরিয়তপুরসহ দেশের বিভিন্ন স্থান থেকে শত শত মানুষ ঢুকছে এ জেলায়। এর ফলে সাধারন মানুষের মধ্যে চরম আতংক বিরাজ করছে।

শুক্রবার ভোরে সাতক্ষীরা-যশোর সড়কের মাধবকাটি বাজারে স্থানীয় জনতা পলিথিনে ঢাকা ৪ টি ট্রাক ও একটি পরিবহন ভর্তি প্রায় দুই শতাধিক মানুষকে সেখানে অবরুদ্ধ করে রাখেন। পরে স্থানীয়রা তাদেরকে পুলিশের হাতে তুলে দেন। তারা সবাই ইট ভাটা শ্রমিক বলে জানা গেছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, যারা ঢাকা, নারায়নগঞ্জসহ দেশের বাইরে থেকে এসেছেন তাদের সবারই নিজ নিজ বাড়িতে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে যাতে থাকে সে জন্য স্থানীয় প্রশসন ও জনপ্রতিনিধি দ্বারা বিষয়টি নিশ্চিত করে তাদেরকে নিজ নিজ বাড়িতে পাঠানো হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার ঢাকা, নারায়ণগঞ্জ ও ময়মনসিংহ থেকে আসা তিনটি ট্রাক যোগে ৭৩ জন ইটভাটা শ্রমিককে দেবহাটা উপজেলার চাঁদপুর ও সখিপুর এলাকা থেকে স্থানীয় জনতার সহায়তায় পুলিশ তাদের আটক করে। পরে উপজেলা দেবহাটা উপজেলা নির্বাহি আফিসার সাজিয়া আফরিনের মাধ্যমে তাদের স্ব-স্ব উপজেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়। একই সাথে ভ্রাম্যমান আদালতের মাধ্য ট্রাক চালকদের ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

সাতক্ষীরা শহর সহ বিভিন্ন এলাকাতে প্রতিন দিন নতুন নতুন মানুষ আসার খবর মিলছে

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে অব্যাহতি

সনদ বাণিজ্য চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্ত্রী গ্রেফতার হওয়ার পর এবার বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।