ফেনীতে ত্রাণের চাল লুটে ছিনিয়ে নিয়েছে ছাত্রলীগ নেতা

ক্রাইমর্বাতা রির্পোট:  ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের ডোমরা এলাকায় ত্রাণের চাল লুটে নিয়েছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। ঘটনা জানাজানি হলে এলাকায় ক্ষোভ বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গরীব, অসহায় ও হতদরিদ্রদের ডোমরা দোকান ঘরের সামনে সারিবদ্ধ করে সরকারি বরাদ্ধের ত্রাণ বিতরণ করা হচ্ছিল। ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক বাহার ও ইউপি সদস্য হাসান শরীফসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় ইউনিয়ন ছাত্রলীগ প্রচার সম্পাদক মোফাজ্জল হোসেন শাহীন ও তার ১০-১৫ জন সহযোগি অতর্কিত হানা দিয়ে বিতরণ চলাকালে পিকআপ থেকে জোরপূর্বক তিন বস্তা পরিমাণ চাল নিয়ে যায়।

ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাসান শরীফ জানান, কয়েকজন এসে চাল ছিনিয়ে নিয়ে যায়। পরে চেয়ারম্যান বাহার তাৎক্ষণিক চাল কিনে ১৬ জনকে সমপরিমাণ চাল বিতরণ করেন। তবে কারা চাল নিয়েছে তিনি তাদের নাম বলতে রাজি হননি।

বালিগাঁও ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক বাহার চাল ছিনতাইয়ের সত্যতা স্বীকার করেছেন।

অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা মোফাজ্জল হোসেন শাহীন জানায়, এ সম্পর্কে তার কিছুই জানা নেই। দোকানের সামনে মেম্বারের সাথে মুখোশ পরিহিত অপরিচিত এক যুবকের বাকবিতণ্ডা হতে দেখেছি। দুইজনকে নিবৃত্ত করার চেষ্টা করে না পেরে এরপর সেখান থেকে চলে যাই।

জানতে চাইলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা বলেন, তিনি বিষয়টি খোঁজখবর নেবেন।

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।