হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ স্থানীয় কৃষক লীগ সভাপতি আটক

ক্রাইমর্বাতা রির্পোট:   বগুড়ার সোনাতলায় হতদরিদ্রদের খাদ্য বান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি দরের ও ভিজিডির চাল কালোবাজারে কেনার অভিযোগে সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কৃষক লীগ সভাপতি মিজানুর রহমান মিঠু মন্ডল (৩৮) কে আটক করেছে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সোনাতলা থানা পুলিশ তাকে আটক করে। সে উপজেলার দরিহাসরাজ গ্রামের অফিজ উদ্দিনের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের তেকানী চুকাইনগর বাজারে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় হতদরিদ্রদের মাঝে বৃহস্পতিবার খোলাবাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি এবং ভিজিডির চাল বিতরণ করা হয়। মিঠু মন্ডল ওই এলাকার ডিলার ঈশ্বর চন্দ্র ও সাবু মিয়ার সাথে যোগসাজশ করে ৫০ বস্তা চাল কিনে নেন। সন্ধ্যার পর সেই চাল পাচারের সময় জনগণ তাকে আটক করে। পরে পুলিশে খবর দেয়া হলে সেখান থেকে মিঠু মন্ডলকে গ্রেফতার এবং ৫০ বস্তা জব্দ করে।

সোনাতলা থানার পুলিশ পরিদর্শক জাহিদ হোসেন জানান, কালোবাজারে সরকারি চাল কেনার অভিযোগে মিঠু মন্ডলকে আটক করা হয়েছে। তার কাছ থেকে বেশ কয়েকজন ভিজিডি সুবিধাভোগীর কার্ডও উদ্ধার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে মামলা দায়ের হয়েছে।

এ দিকে উপজেলার দিগদাইড় ইউনিয়নের ভিজিডি কার্ডের চাল বিতরণ করার সময় অবৈধভাবে চাল কেনার দায়ে কাতলাহার গ্রামের জহুরুল ইসলামের (৩৫) কাছে থেকে ৪ বস্তা চাল জব্দ করা হয়। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তার কাছ থেকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতার স্বীকার করেন।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।