সামাজিক দূরত্ব মানতে বলায় গ্রাম পুলিশকে চড় মারলেন নৌবাহিনীর সদস্য

 

ক্রাইমবার্তারিপোটঃ
সাতক্ষীরা:(ভিডিও) আশাশুনি: আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১ সাতক্ষীরা: ‘প্রতিবন্ধী মানসিকতা মুক্ত সমাজ চাই’ এর উদ্যোগে মাক্স ও সাবান বিতরণ সাতক্ষীরা: করোনা প্রতিরোধে বিভিন্ন উপজেলায় প্রশাসনের অভিযান অব্যাহত সাতক্ষীরা: ঠিকানা ব্রিকসে হাত ধোয়া বেসিন স্থাপন ফাঁসি দেয়ার জন্য প্রস্তুত ১০ জল্লাদ, চলছে ট্রায়াল করোনাভাইরাস: মৃতের সংখ্যা ১ লাখ ছাড়াল সাতক্ষীরা গ্রাম্য ডাক্তারদের মাঝে পিপিই প্রদান তালা: করোনা প্রতিরোধে কাজ করছে ব্লাড ব্যাংক সদস্যরা আশাশুনি: ‘নির্মিসা’র উদ্যোগে বাড়ি বাড়ি যেয়ে খাদ্য সামগ্রী বিতরণ
Home টপ নিউজ, সাতক্ষীরা, সাতক্ষীরা সদর সাতক্ষীরা: সামাজিক দূরত্ব মানতে বলায় গ্রাম পুলিশকে চড় মারলেন নৌবাহিনীর সদস্য(ভিডিও)
সাতক্ষীরা: সামাজিক দূরত্ব মানতে বলায় গ্রাম পুলিশকে চড় মারলেন নৌবাহিনীর সদস্য(ভিডিও)
Update Time : Saturday, April 11, 2020 573 Time View

নিজস্ব প্রতিনিধি: সামাজিক দূরত্ব বজায় রাখতে বলায় সাতক্ষীরা সদরের বাঁশদহা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মোহাম্মদ আলীর(৫০) কানপাটিতে চড় মেরেছে নৌবাহিনীতে কর্মরত এক সদস্য। বর্তমানে ওই সদস্য ছুটিতে বাড়িতে আছেন। নৌবাহিনীর ওই সদস্যের চড়ে গ্রাম পুলিশ মোহাম্মদ আলীর চোখে রক্ত জমে গেছে এবং তিনি আহত হয়েছেন।

আজ শনিবার দুপুর ১২ টার দিকে বাঁশদহা ইউনিয়নের রেউই বাজারে এ ঘটনা ঘটে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…

প্রত্যক্ষদর্শীরা জানান, গ্রাম পুলিশ সদস্যরা সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বারবার অনুরোধ করছিলেন। হঠাৎ আশিকুর নামের ওই ছেলেটা গ্রাম পুলিশ মোহাম্মদ আলীর কান পাটিতে চড় মারে। আমরা বিষ্মিত হয়েছি বিষয়টি দেখে। একজন নৌবাহিনীর সদস্য হয়ে আইন ভঙ্গ করেছে সে আবার নিষেধ করায় একজন বয়স্ক মানুষের কান পাটিতে চড়ও মেরেছে।

গ্রাম পুলিশ মোহাম্মদ আলী বলেন, সাপ্তাহিক হাট নিষিদ্ধ হওয়া স্বত্তেও রেউই বাজারে আজ সকালে হাট বসেছিল। বিষয়টি জানতে পেরে আমরা ৩ জন গ্রাম পুলিশ রেউই বাজারে এসে হাট ভেঙে দিচ্ছিলাম। এবং বাজারে থাকা লোকজনকে বাড়িতে যেতে অনুরোধ করছিলাম। এবং অতি প্রয়োজনেে বাজারে থাকলে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলছিলাম। ওই সময় মাছ বাজারের ওখানে দাঁড়িয়ে ছিলেন রেউই বাজার এলাকার রেজাউল করিম খোকনের ছেলে নৌবাহিনীর সদস্য হিসেবে (বর্তমানে চিটাগাং এ কর্মরত) আশিকুর রহমান। তার মুখে মাস্ক না থাকায় আমরা তাকে সরে যেতে বলি এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে অনুরোধ করি।তখন সে আমাকে বলে আমি সরবো মানে?? এই তোর পদবী কি??? তখন আমরা বলি ভাই আপনার মুখে মাস্ক নেই আপনি সামাজিকদূরত্ব বজায় রাখুন। আর তখনই সে আমার কানে চড় এবং কিল ঘুষি মারে। আমার চোখে রক্ত জমে গেছে।

বাঁশদহা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বর শহিদুল ইসলাম বলেন, আমি শুনলাম মোহাম্মদ চকিদারের মেরেছে খোকনের ছেলে। তখন আমি বাজারে এসে শুনলাম সামাজিক দূরত্ব বজায় রাখা এবং মুখে মাস না থাকার বিষয়ে তাকে বললে সে চৌকিদারের মুখে চড় মারে। গ্রাম পুলিশ মোহাম্মদ আলীর চোখে রক্ত জমে গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সাতক্ষীরা সদর সার্কেল) মীর্জা সালাউদ্দীন বলেন, গ্রাম পুলিশ হাতপাতালে ভর্তি হয়ে থানায় অভিযোগ দিলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।