সাতক্ষীরায় হত দরিদ্র মানুষের মাঝে বিতরণের ১১৬ বস্তা চাল জব্দ: ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:  সাতক্ষীরায়  হত দরিদ্র গরীব মানুষের মাঝে বিতরণের ১১৬ বস্তা চাল জব্দ করা হয়েছে। এসময় ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি স্থানীয় প্রভাবশালী রাজনৈতিক  দলের নেতা। আজ ১৩ এপ্রিল  সাতক্ষীরা সদরের   মাধবকাটি বাজার থেকে সরকারের খাদ্যবান্ধবের ৫ হাজার ৮০০ কেজি চাল (১১৬ বস্তা) অস্বাস্থ্যকর পরিবেশে রাখার অভিযোগে ডিলার শফিউর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার বেলা ১১ টায় ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী উক্ত জরিমানা করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, এনএসআই সাতক্ষীরার উপ-পরিচালক মোঃ জাকির হোসেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী জানান, সরকারের খাদ্যবান্ধবের (কেজি প্রতি ১০ টাকা মূল্যের) ৫ হাজার ৮০০ কেজি চাল (১১৬ বস্তা) কার্ডধারী হত দরিদ্র গরীব মানুষের মাঝে না দিয়ে তিনি উক্ত চাউল গুলো অস্বাস্থ্যকর পরিবেশে (গো ও পশুপাখির খাদ্যের সাথে) রাখায় ডিলার শফিউর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো জানান, তার ডিলারশিপও বাতিলের জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ও ও.এম.এস (খাদ্যবান্ধব কর্মসুচি) কমিটির সদস্যসচিবকে নির্দেশ দেয়া হয়েছে।
তবে, ডিলার শফিউর রহমান জানান, ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যার আজমল হোসেন সরকারের খাদ্য বান্ধবের ১৭৩ টি কার্ড তার কাছে মজুদ রাখায় তিনি এ চালগুলো বিতরণ করতে পারছেননা।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।