সিলেট মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক ডা. মঈন করোনা আক্রান্ত হয়ে মৃত্য

ক্রাইমর্বাতা রিপোট: সিলেট মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক ডা. মঈন করোনা আক্রান্ত হয়ে আজ সকালে কুয়েতমৈত্রী হাসপাতালে ইন্তেকাল করেছেন।(ইইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। তিনি ঢাকা মেডিকেলের ৪৮তম ব্যাচের ছাত্র ছিলেন।

তিন দিন মৃত্যুর সঙ্গে লড়ে হেরে হেলেন সিলেটের প্রথম করোনা আক্রান্ত ডা. মঈন উদ্দিন। বুধবার সকাল ৭ সাড়ে টায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায় গত ৫ই এপ্রিল। করোনা আক্রান্ত হওয়ার পর তিনি নগরীর হাউজিং এস্টেটের নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। ৭ই এপ্রিল তার শ্বাসকষ্ট দেখা দিলে সিলেটে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউ ও ভেন্টিলেশন সুবিধা না থাকাায়  ৮ই এপ্রিল ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়।
সোমবার তার শাররীক অবস্থার অবনিত হলে আইসিইউতে নেয়া হয়।

তার মৃত্যুতে সিলেটে শোকের ছায়া নেমে এসেছে। ডা. মঈনের বাড়ি নগরীর হাউজিং এস্টেট এলাকায়। মুল বাড়ি সুনামগঞ্জের ছাতকে।
সিলেট সিটি করপোরেশনের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা ও স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদি জানিয়েছেন- তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি নগরীর ইবনে সিনা হাসপাতালের চেম্বারে রোগী দেখতেন। মানবিক ডাক্তার হিসেবে তার পরিচিতি ছিলো সবার কাছে

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।