নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

ক্রাইমবার্তা রিপোটঃ   নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ফারজানা আক্তার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। উনি কিছুদিন ধরে রূপগঞ্জে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্বে কর্মরত আছেন। এ কারনে উনার সাথে কর্মরত রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, সহকারী কমিশনার(ভূমি)সহ কর্তব্যরত কর্মকতা কর্মচারীদের কোয়ারেন্টাইণে থাকার নির্দেশ দিয়েছেন জেলা স্বাস্থ্য কর্মকর্তা। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাঈদ আল মামুন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাঈদ আল মামুন জানান, করোনা ভাইরাসে আক্রান্ত সহকারী কমিশনার ফারজানা আক্তার নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় কর্মরত ছিলেন। তিনি সেখানে করোনাভাইরাস নমুনা সংগ্রহ ও করোনা রোগীদের নিয়ে কাজ করতেন। একসপ্তাহ আগে তিনি রূপগঞ্জে বদলী হয়ে আসেন। এখানে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমের সাথে কাজ করতেন।  উপজেলার বিভিন্ন এলাকায় করোনায় সচেতনায় ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্বরত ছিলেন তিনি। পাশাপাশি নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যানসহ উপজেলা প্রশাসনের কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সাথে প্রশাসনিক কাজকর্ম করে আসছিল।

এদিকে ৪দিন আগে ফারজানা আক্তারের প্রচন্ড জ্বর, সর্দি কাশি দেখা দেয়। শুক্রবার উনার নমুনা নারায়ণগঞ্জে পাঠানো হয়। শনিবার উনার করোনাভাইরাস(কোবিক-১৯) এর রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে উনি ডাক্তারের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। এছাড়া উনার সাথে কাজ করার সুবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, এসিল্যান্ডসহ উপজেলা  প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের হোম কেয়ারেন্টাইনে থেকে কাজ করার নিদের্শ দেন জেলা স্বাস্থ্য কর্মকর্তা। সোমবার তাদের নমুনা পরীক্ষার করা হবে বলে ডাঃ সাঈদ আল মামুন আরো জানান।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।