সাতক্ষীরা জেলায় সড়কে জীবাণুনাশক স্প্রে

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাতক্ষীরা জেলার বিভিন্ন পৌরসভা ও বিভিন্ন উপজেলা সদরে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স, পৌরসভাগুলো তাদের পানিবাহী গাড়ি দিয়ে ও ট্রাকে করে এবং সাতক্ষীরা  পুলিশ ও তাদের সাধ্যমত জীবাণুনাশক স্প্রে (ব্লিচিং পাউডার মিশ্রিত পানি) করার কাজ করছে।

আজ সকাল থেকে শহরে পৌরসভার পানিবাহী গাড়ি দিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও স্থাপনাকে ঘিরে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। গত কয়েক দিন ধরে যা অব্যাহ রেয়ছে।

এছাড়া   করোনা প্রতিরোধে পৌর এলাকায় হাইজিন কীট বিতরণের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে উত্তরণের উদ্যোগে পৌরসভা চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে সামাজিক দুরত্ব বজায় রেখে পৌরসভার পরিচ্ছন্ন কর্মীদের মাঝে এ কীট বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে হাইজিন কীট বিতরণ করেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। এসময় প্রধান অতিথি বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আজ মানুষ কর্মহীন হয়েছে। এজন্য প্রধানমন্ত্রী বিশেষ উপহার স্বরুপ সকলের ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছে। কিন্তু উত্তরণের এ উদ্যোগ প্রশংসনীয়। উত্তরণের মত সকলকে এধরনের কাজে এগিয়ে আসার আহ্বান জানান। সাথে সাথে সকলকে ঘরে থাকারও আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতী। উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আব্দুস সেলিম, শেখ সেলিম, জাহাঙ্গীর হোসেন কালু, ফিরোজ হাসান, শহিদুল ইসলাম, শফিকউদ্দৌলা সাগর, উত্তরণের লিগ্যাল এ্যাডভাইজার এড. মনিরউদ্দিন, জেলার সমন্বয়কারী হেদায়েতুল্লাহ মুকুল, প্রকল্প সমন্বয়কারী মনিরুজ্জামান, জাহিন সাম্স, রেজওয়ানউল্লাহ, পিও রুশায়েদুল্লাহ, মনিরুজ্জামান, এস এম চাতক, এনামুল হক প্রমূখ। এসময় ১০৮ জনের মধ্যে হাইজিন কীট বিতরণ করা হয়। পৌর এলাকায় সর্বমোট ৭ ‘শ’ জনের মধ্যে এ কীট বিতরণ করা হবে।

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।