করোনায় আক্রান্ত স্বাস্থ্যকর্মীর গ্রামের বাড়ি মসজিদ লকডাউন: সাতক্ষীরায় আরো ১১টির নমূনা সনাক্ত

ক্রাইমবার্তা রিপোট:সাতক্ষীরা :   যশোর থেকে করোনা নিয়ে সাতক্ষীরায় আসা সেই স্বাস্থ্যকর্মীর গ্রাম সাতক্ষীরা সদর উপজেলার রাজনগর গ্রামের সরদার বাড়ি এলাকায় মসজিদ ও কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। ঐ স্বাস্থ্য কর্মী তার গ্রামের বাড়িতে যায় এবং সরদার বাড়ি জামে মসজিদে নামাজ আদায় করেন। এ কারণে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে সরদারবাড়ি জামে মসজিদ এবং যেসব লোকের সংস্পর্শে এসেছিলেন ঐ স্বাস্থ্য কর্মী সেইসব বাড়ি লকডাউন করা হয়।
পুলিশের পক্ষ থেকে এলাকাবাসীকে করোনা সংক্রমণ প্রতিরোধে সতর্ক থাকার জন্য, বাসায় থাকার জন্য এবং জেলা পুলিশকে সহযোগিতা করার জন্য আহ্বান জানানো হয়।
এদিকে খুলনা থেকে সাতক্ষীরায় কাজ করতে আসা একজন মেডিক্যাল টেকনিশিয়ানকে ফিরিয়ে দিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ঐ মেডিক্যাল টেকনিশিয়ান প্রতিদিন খুলনা থেকে এসে সাতক্ষীরায় কাজ করেন। আজ সোমবার আটক হন পুলিশের চেকপোস্টে। তাকে খুলনায় ফেরত পাঠানো হয়।
জানা গেছে ঐ টেকনিশিয়ান খুলনা এবং সাতক্ষীরার কয়েকটি মেডিক্যালে কাজ করেন। এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে হাসপাতাল ও ক্লিনিকের ম্যানেজমেন্টকে কোন স্টাফ যেন বাইরে না যায় এবং বাহির থেকে না আসে সে ব্যাপারে লক্ষ রাখার অনুরোধ জানানো হয়েছে।

এদিকে  ২৭এপ্রিল বিকাল র্পযন্ত সাতক্ষীরা জেলাতে কোন ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সংক্রামিত হয়নি। এছাড়া সাতক্ষীরা জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, আইইডিসিআর খুলনা থেকে পাঠানো আজ ১১টি রিপোটের ফলাফল তাদের কাছে এসে পৌছিয়েছে। আজ নতুন করে আট জনের নমূনা সংগ্রহ করা হয়েছে এবং ১১ জনের রিপোট নেঘেটিভ এসেছে।

ফলে সাতক্ষীরা থেকে করোনা টেস্টের জন্য এ পর্যন্ত ২৯৬ জনের নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে ১৫২ জনের রিপোর্ট পাওয়া গেছে। আশার কথা হলো সবাই করোনা নেগেটিভ।

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।