মৃত্যুর আগে যে বার্তা দিলেন ইরফান খান

ক্রাইমবার্তা ডেস্ক রিপোট:   বলিউড অভিনেতা ইরফান খান আর নেই। না ফেরার দেশে চলে গেছেন তিনি।  ​ মাত্র ৫৪ বছর বয়সে বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড জুড়ে। ২০১৯ সালে নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পড়ার পর লন্ডনে চলে যান ইরফান খান। সেখানেই স্ত্রীর সঙ্গে ছিলেন তিনি।

লন্ডনে একের পর এক ধাপ করে চলছিল তার চিকিতসা।  তবে বলিউডের কয়েকজন দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হলেও, তারা যখন চিকিতসার পর দেশে ফিরতে শুরু করেন, সেই সময়ও ইরফান কেন ফিরছেন না, তা নিয়ে একের পর এক জল্পনা শুরু হয়। কিন্তু তার রোগটা বেশ জটিল বলেই তিনি ফিরতে পারছেন না বলে একাধিকবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে বার্তা দেন পিকু অভিনেতা।

এদিকে রাধিকা মদন এবং করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার পর সম্প্রতি মুক্তি পায় ইরফান খানের সিনেমা আংরেজি মিডিয়াম।  দেশে থাকলেও, অসুস্থতার জন্য তিনি এই সিনেমার প্রমোশনে হাজির হতে পারছেন না বলে জানান ইরফান খান। যদিও সিনেমার প্রমোশনে হাজির না থাকতে পারলেও, আংরেজি মিডিয়ামের মতো সিনেমা যাতে দর্শকরা দেখেন, সে বিষয়ে নিজের ইনস্টাগ্রামে স্টেটাস শেয়ার করেন অভিনেতা। আংরেজি মিডিয়ামর পর শেষ স্টেটাসে কী লেখেন ইরফান দেখুন…

Please follow and like us:

Check Also

কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে, ৭ জেলায় নিহত ১২

কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে রোববার সাত জেলায় ১২ জন নিহত হয়েছে। এর মধ্যে পটুয়াখালীর বাউফলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।