করোনার উপসর্গ নিয়ে আরো ২ পুলিশ সদস্যের মৃত্যু: সারাদেশে ৬৭৭ পুলিশ করোনা আক্রান্ত, মৃত ৬

ক্রাইমর্বাতা রিপোট:  সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নারায়ণগঞ্জফেরত ইমন রহমান নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১০টার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি নারায়ণগঞ্জ শিল্প পুলিশের কনস্টেবল পদে কর্মরত ছিলেন।
সম্প্রতি তিনি নারায়ণগঞ্জ থেকে কিডনিতে সমস্যা, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ থাকায় ছুটি নিয়ে মৌলভীবাজারের সদর উপজেলার খলিলপুর গ্রামের বাড়িতে ফেরেন। সেখানে কিছুদিন হোম কোয়ারেন্টিনে থাকার পর অবস্থার অবনতি হলে গত ২৭ এপ্রিল তাঁকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই পুলিশ সদস্যের শরীরে করোনার উপসর্গ ছিল। তবে নমুনা পরীক্ষায় তার রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। তারপরও সতর্কতার জন্য করোনা টেস্টের নমুনা সংগ্রহ করা হয়েছে।
মৌলভীবাজার সদর উপজেলার নির্বাহী

কর্মকর্তা (ইউএনও) শরিফুল ইসলাম বলেন, ওই পুলিশ কনস্টেবলের লিভারে সমস্যা ছিল। ইমনের লাশ সতর্কতার সঙ্গে দাফন করা হবে।’।এদিকে

সারাদেশে ৬৭৭ পুলিশ করোনা আক্রান্ত, মৃত ৪

করোনাভাইরাসে পুলিশের চারজন মারা গেছেন

করোনাভাইরাসে পুলিশের চারজন মারা গেছেন

করোনাভাইরাসে বাংলাদেশ পুলিশের ৬৭৭ সদস্য আক্রান্ত হয়েছেন। এরমধ্যে ৩২৮ জন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সদস্য।

সারাদেশে গত ২৪ ঘণ্টায় আরও ৬৮ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার রাতে পুলিশ সদর দপ্তরের একটি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, আক্রান্তদের মধ্যে শুধু ঢাকা মহানগরেই (ডিএমপি) রয়েছেন ৩২৮ জন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ১ হাজার ২২৫ জন। আইসোলেশনে রয়েছেন ১৭৪ জন। সুস্থ হয়েছেন ৫৫ জন। এখন পর্যন্ত মারা গেছেন মোট ৪ জন।

সবশেষ শুক্রবার সকালে ডিএমপির স্পেশাল ব্রাঞ্চে কর্মরত উপপরিদর্শক নাজির উদ্দীন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এরআগে গত ২৮ এপ্রিল দিনগত মধ্যরাতে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম কোনো পুলিশ সদস্য হিসেবে মারা যান ডিএমপির ওয়ারী থানায় কনস্টেবল জসিম উদ্দিন। ২৯ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ট্র্যাফিক কনস্টেবল আশেক মাহমুদ। আর ৩০ এপ্রিল ভোরে ঢাকা আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিরপুর পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রে (পিওএম) সহকারী এএসআই হিসেবে কর্মরত আব্দুল খালেক।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।