সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ৩

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা: সাতক্ষীরায় এর্পযন্ত তিন জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে একজন তালায়,অপর জন সাতক্ষীরা সদরে এবং সর্বশেষ গতকাল দেবগাটায়। আক্রান্তরা হলেন দেবহাটা এলাকার মানদের গাজীর ছেলে রেজাউল করিম। ৫ মে তার শরীরের করোনা পেজিটিভ ধরা পড়ে। আজ আনুষ্ঠানিক ভাবে তার নমূনা শনাক্তের ফলাফল সাতক্ষীরা সিভিল র্সাজনকে জানানো হয়। 1

 জেলায় প্রথম তালা উপজেলার নগরঘাটায় এক এনজিও কর্মী করোনাভাইরাসে আক্রান্ত ধরা পড়ে। তিনি নগরঘাটা ইউনিয়নের কাপাসডাঙ্গা গ্রামের বাসিন্দা। ২৮ এপ্রিল তালা উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠায়। গত বৃহস্পতিবার রাতে খুলনা মেডিকেল কলেজের সংশ্লিষ্ট ইউনিট থেকে তার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে মর্মে সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াতকে জানানো হয়েছে।

এর আগে যশোরের শার্শা উপজেলার স্বাস্থ্য কর্মী করোনা আক্রান্ত মাহমুদ হক হাছান  করোনা আক্রান্ত হন।  সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়াস্থ ভাড়া বাড়িতে আইসোলেশনে আছেন নতিনি। এ নিয়ে সাতক্ষীরায় তিন’জন করোনায় আক্রান্ত রোগী স্ব স্ব বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

জেলা প্রশাসন সূত্র জানায়-

——————–০————

ক্রাইমর্বাতা রিপোট: দেবহাটা: সাতক্ষীরায় আরো এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি হলেন দেবহাটা এলাকার মানদের গাজীর ছেলে রেজাউল করিম। গত ৩ মার্চ তার রক্তের নমূনা সংগ্রহ করে খুলনা ল্যাবে পাঠানো হয়ে ছিল। আজ ৫ মে সন্ধা সাড়ে ৭টার দিকে তার রক্তের নমূনা করোনা পজেটিভ ধরা পড়েছে বলে সাতক্ষীরা সিভিল ডা. সার্জান হুসাইন সাফায়াতকে জানান খুলনা ল্যাব কর্তৃপক্ষ। সে নারায়ণগঞ্জ ফেরত দেবহাটা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিল। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩ এ।

 সাতক্ষীরা সিভিল সার্জন তার ফেসবুক আইডিতে স্ট্যাট্যাস দেন এই র্মমে   ‍আজ নারায়ণগঞ্জ ফেরত দেবহাটা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে অবস্থানরত শ্রমজীবীর করোনা পজিটিভ রেজাল্ট এসেছে।
(সিভিল সার্জন,সাতক্ষীরা)

সাতক্ষীরার সিভিল সার্জন হুসাইন সাফায়েত জানান, ২ মে নারায়ণগঞ্জ থেকে সাতক্ষীরায় ফিরলে সখিপুর আহছানিয়া মিশন ডিগ্রী কলেজে কোয়ারেন্টাইনে রাখা হয়। পরদিন তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার রাত ৮টার দিকে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। তাকে আইসোলেশনে রাখা হবে। তার সঙ্গে থাকা অন্যদেরও নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে।

  • দেবহাটায় করোনা সনাক্ত ব্যক্তির বাড়ি রাতেই লকডাউন ঘোষনা এবং তার বাড়ির সদস্যদের ও আশেপাশের সকল বাড়ির মানুষদের পাশে থাকার ঘোষনা দেন দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা।।।।।।
Please follow and like us:

Check Also

কালিগঞ্জে পল্লী বিদ্যুতের কর্মচারীদের বেপরোয়া মারপিটে সাংবাদিকসহ আহত ৩

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি কালিগঞ্জ জোনের কর্মকর্তা ও কর্মচারীদের অবৈধ কর্মকান্ডের প্রতিবাদ করায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।