কালিগঞ্জে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা করে বিপাকে পড়েছে বাদী

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

কালিগঞ্জের পল্লীতে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা করে হুমকীর মুখে পারিয়ে বেড়াচ্ছে আকবর হোসেন (৩৬) নামের এক দলিল লেখক ও আওয়ামীলীগ নেতা। সে উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের নৈহাটি গ্রামের খলিলুর রহমানের পুত্র।
অভিযোগ সুত্রে জানাগেছে, চলাচলের পথকে কেন্দ্র করে আকবর হোসেনের সাথে বিরোধ চলে আসছিল একই গ্রামের সন্ত্রাসী কেরামত গাজীর। সে মৃত ছাকাত আলী গাজীর কুলাঙ্গার পুত্র। তার বিরুদ্ধে সন্ত্রাসী হামলার স্বীকার আকবর হোসেন বাদী হয়ে কালিগঞ্জ থানায় গত ২৯ এপ্রিল ২০২০ তারিখে ৩৪১/৩২৩/ ৩৭৯/৫০৬ ও পেনাল কোড-১৮৬০ ধারায় মামলা করে, মামলা নম্বর ২২। সেই থেকে নানান রকম খুন, যখম আর গুমের হুমকীতে নিরাপত্তাহীনতায় দিনাতীপাত করছে মামলার বাদীসহ তার পরিবারের সদস্যরা। এদিকে থানায় নিয়মিত মামলার আসামী ২০১২ সালে ফতেপুর সংখ্যালঘুর বসতবাড়িতে অঙ্গীসংযোগের মামলার আসামী, জামাত বিএনপির দোসর কেরামত আলী এখনো বেপরোয়া হয়ে চলাচল করছে এবং বাদীপক্ষের বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে নিতে হুমকী দিচ্ছে। সুত্রে জানায়, কেরামত আলী এলাকার একজন উচ্ছৃংখল, চাঁদাবাজ, বিশৃংখলা সৃষ্টিকারী ও মামলাবাজ। অজ্ঞাত শক্তির জোরে পুলিশ তাকে ধরছেনা একারণেই সে বেপরোয়া হয়ে উঠেছে। বিষয়টা এলাকার সচেতন মহলে ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে। এদিকে, বিষয়টা ভিন্নখাতে নিতে কথিত সাংবাদিক পরিচয়দানকারী মামুন আকবরের বিরুদ্ধে কাল্পনিক অভিযোগ এনে দশ হাজার টাকা চাঁদা দাবী করেছে। ঘটনায় জনৈক জি এম আল মামুনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ এনে ভুক্তভোগী আকবর হোসেন কালিগঞ্জ থানা সহ সরকারের আইন প্রয়োগকারী বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন।
আকবর হোসেনের দাবী কেরামত আলীকে দ্রুত আটকপুর্বক আইনের আওতায় আনাহোক এবং কথিত সাংবাদিক পরিচয়দানকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গোহন করা হোক।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।