বাঁশখালীতে ৭০০পরিবারের কাছে আরব প্রপার্টিজ লিঃ এর খাদ্য ও ইফতার সামগ্রি বিতরণ

বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের ৭০০ পরিবারের কাছে আরব প্রপার্টিজ লিমিটেড এর উদ্যোগে খাদ্য ও ইফতার সামগ্রি বিতরণ করা হয়েছে।
অদ্য সকাল ১০টা থেকে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে আরব প্রপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ মো: ইলিয়াছের নিজস্ব অর্থায়নে ৭০০ পরিবারের কাছে এ খাদ্য সামগ্রি ও ইফতার পৌঁছে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য ফরিদ আহমেদ, মুহাম্মদ সিরাজুল হক, সমাজ সেবক মু: ওয়াসিম, মুহাম্মদ জাকারিয়া, মু: গিয়াস উদ্দিন, মুহাম্মদ আশিক, এরশাদুল ইসলাম, শহিদুল ইসলাম, আরিফুল ইসলাম তালুকদার, মঈনুদ্দিন, মু: রকিবুল ইসলাম চৌধুরী, মু: নেজাম উদ্দিন, শাহরিয়ার হোসেন নাদিমসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
আরব প্রপার্টিজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ মো: ইলিয়াছ বলেন, দেশের সংকটময় মুহুর্তে অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব। আমরা আমাদের দায়বদ্ধতা থেকে শ্রমজীবি, দিনমজুর মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। তিনি বলেন, করোনা পরিস্থিতি থেকে উত্তরনের জন্য দেশবাসীকে সচেতন হতে হবে। তিনি আরো বলেন, রমজানের এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আরব প্রপার্টিজ পরিবার গর্বিত। আমাদের এ পথ চলা অব্যাহত থাকবে। তিনি রমজানের শিক্ষায় উদ্ধুদ্ধ হয়ে খোদাভীতি অর্জনের জন্য সকলের প্রতি আহবান জানান।
পুকুরিয়া নতুন পাড়া ছাত্র সংঘের সার্বিক সহযোগিতায় অসহায়, দরিদ্র পরিবারে পরিবারে এ সব খাদ্য সামগ্রি পৌঁছানো হয়।

Check Also

লন্ডনে ব্রিটিশ পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন নুসরাত জাহান

তার প্রাণসংশয়, হত্যার হুমকি পাচ্ছেন নাগাড়ে। তাই লন্ডনে শুটিং করতে যাওয়া ভারতীয় সাংসদ ও অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *