আ’লীগ নেতা রাউফুজ্জামান লাদেন বাবুর আটক নিয়ে প্রতিবাদে সংবাদ সম্মেলন

মুনজিতপুরে মারপিটের মামলায় আটক রাউফুজ্জামান লাদেন বাবুর আটক নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুনজিতপুর এলাকার মৃত এরশাদ আলীর কন্যা হাসিনা চৌধুরী এ অভিযোগ করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, সাতক্ষীরার কাটিয়া মৌজায় সিএস ৯৪, ৯৮ ও ৮৪৩ নং খতিয়ানসহ ডি.পি ৬৩৮ নং খতিয়ানে বাস্তভিটা, পুকুর ও ডাঙ্গাসহ মোট ০.৫৪১১ একর জমি পৈত্রিক সূত্রে মালিক আমার পিতা মৃত এরশাদ আলী। উক্ত সম্পত্তি নিয়ে সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার মৃত আব্দুল মাজেদের ছেলে, ভূমিদস্যু ও সুদখোর রাউফুজ্জামান ওরফে লাদেন বাবু’র সাথে বিরোধ চলে আসছিল। এর জের গত ২ মে রাউফুজ্জামান ওরফে লাদেন বাবু (৩৫), তার বড় ভাই রাশেদুজ্জামান (৪২), রাশেদুজ্জামানের স্ত্রী মোছাঃ শারমিন সুলতানা (৩৫), ডাঃ হাজী মাওঃ আব্দুল আজিজের ছেলে জামিল আনছারী (৩০) এবং সদর উপজেলার মাছখোলা গ্রামের মৃত খাতের আলী সরদারের ছেলে আব্দুল্লাহ(৪০)সহ আরো ১০/১২ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী আমার পিতার পৈত্রিক ভিাটায় ঢুকে জোরপূর্বক পুকুরে মটর দিয়ে পানি উত্তোলন শুরু করে। এসময় আমরা মৌখিক ভাবে নিষেধ করলে উক্ত সন্ত্রাসী সঙ্গবদ্ধ হয়ে লোহার রড, লাঠি ও রাম দা নিয়ে আমার পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুই পক্ষকে শান্তিপূর্নভাবে বসবাস করার জন্য মৌখিক ভাবে নির্দেশ দিয়ে যায়। এমতাবস্থায় আমরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করি। কিন্তু পরে জানতে পারি আসামী সন্ত্রাসী, ভূমিদস্যু রাউফুজ্জামান ওরফে লাদেন বাবু আমিসহ আমার পরিবারের ১১ সদস্যের নামে একটি মিথ্যে মামলা দায়ের করে।
এতেও ক্ষ্যান্ত না হয়ে গত ১১ মে সন্ধ্যা ৬টার দিকে তুচ্ছ ঘটনায় ওই সন্ত্রাসী লাদেন বাবু ধারালো অস্ত্র দিয়ে আমাকে কুপিয়ে গুরুতর আহত করে। এসমসয় আমার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় আমি বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করি। উক্ত মামলায় ওই রাতেই পুলিশ লাদেন বাবুকে আটক করে। এঘটনায় ভিন্নখাতে প্রবাহিত করতে লাদেন বাবুও তার সহযোগিরা ষড়যন্ত্র শুরু করে। এর জের ধরে পত্র-পত্রিকায় ফিংড়ী ইউনিয়নের গোবরদাড়ীতে একটি সম্পত্তির বিষয় টেনে মিথ্যাচার করেছেন। এমনকি ২০০৬ সালে তার ভাই হত্যার সাথে আমাদের সম্পৃক্ততার কথাও উল্লেখ করা হয়েছে। অথচ আমাদের সাথে বিরোধ মুনজিতপুরের সম্পত্তি নিয়ে তাহলে কেন আমরা গোবরদাড়ীর সম্পত্তি দখল করতে যাবো। এছাড়া গোবরদাড়ীতে কে বা কারা তাদের সম্পত্তি দখল করেছে সে বিষয়ে আমাদের কিছু জানা নেই।
দেশ যখন করোনা ভাইরাসের সংক্রমণে জর্জারিত, ঠিক তখনই এই সুযোগ কাজে লাগিয়ে এই পবিত্র রমজান মাসে সন্ত্রাসী রাউফুজ্জামান ওরফে লাদেন বাবু বে-আইনি ও জোরপূর্বকভাবে জমি দখল ও মিথ্যে মামলা দিয়ে আমাদেরকে হয়রানি করে যাচ্ছে। অথচ ওই লাদেন বাবু আটক হওয়ার পর তাকে ধোয়া তুলশীপাতা প্রমান করতে একটি চক্র মরিয়া হয়ে উঠেছে এবং আমাদের মিথ্যা ঘটনায় জড়িয়ে হয়রানির জন্য ভিত্তিহীন কাল্পনিক সংবাদ প্রকাশ করেছে। ওই সংবাদের মিথ্যা ঘটনার সাথে আমাদের কে জড়ানোর ঘটনায় আমরা রীতিমত হতাশ হয়েছি। কোন তথ্য প্রমান ছাড়া কিভাবে এধরনের মিথ্যাচার করা যায় সেটি আমাদের বুঝে আসে না। প্রকৃতপক্ষে আমাদের পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখল চেষ্টাকারী ভুমিদস্যু লাদেন বাবুকে রক্ষার চেষ্টা করা হচ্ছে। তিনি উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি এবং উক্ত দুর্ধর্ষ সন্ত্রাসী লাদেন বাবু গংয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। প্রেসবিজ্ঞপ্তি।

 

Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।