ঢাকা থেকে আশাশুনিতে পালিয়ে আসা করোনা রোগী উদ্ধার

ক্রাইমবার্তা রিপোটঃ  ঢাকা থেকে সাতক্ষীরার আশাশুনিতে পালিয়ে আসা করোনা রোগীকে উদ্ধার করেছে সাতক্ষীরা পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে কুল্যা ইউনিয়নের মহাজনপুর ফুটবল মাঠ এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।
জানা গেছে, ওই রোগী ঢাকা থেকে পালিয়ে এসেছেন। আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের সাইদ ঢালী ওই রুগীকে তার বাড়ি থেকে পালিয়ে যেতে সহযোগিতা করেছে। ওই রোগী সাঈদ ঢালীর ভাগ্নে। তার বাড়ি লকডাউন করা হয়। রোগী একজন মহিলা।
আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম চক্রবর্তী রাত ১০.১৮মিনিটে জানান, পুলিশের সমন্বয়ে ওই মহিলার কে উদ্ধার করা হয়েছে।

 

আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে ঢাকা থেকে করোনা আক্রান্ত এক নারী পালিয়ে এসেছেন সাতক্ষীরার আশাশুনিতে। প্রথমে নিজের বাড়িতে, পরে মৃত আত্মীয়ের বাড়িতে আর এখন তিনি লুকিয়ে আছেন কোন এক নির্জন স্থানে। পুলিশ প্রযুক্তি ব্যবহার করে ট্র্যাকিংয়ের মাধ্যমে তার অবস্থান শনাক্ত করার চেষ্টা করছে দিনভর, কিন্তু কিছুক্ষণ পরপর স্থান পরিবর্তন করছেন ওই নারী।

করোনা আক্রান্ত ওই নারী আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের বাসিন্দা।

আশাশুনি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহফুজুর রহমান জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে জানানো হয়েছে করোনা আক্রান্ত একজন রোগী ঢাকা থেকে পালিয়ে সাতক্ষীরায় এসেছে। তার অবস্থান আশাশুনির কোথাও। মোবাইল ফোন ট্র্যাংকিংয়ের মাধ্যমে তার অবস্থান শনাক্ত করা হয়েছিল। তবে সেই বাড়িতে গিয়ে আমরা তালাবদ্ধ অবস্থায় পেয়েছি। সেখানে কেউ নেই।

ওসি আরও জানান, পরবর্তীতে স্থানীয়দের মারফত জানতে পারি তিনি পাশর্^বর্তী কুল্যা ইউনিয়নের কচুয়া গ্রামে এক মৃত আত্মীয়ের বাড়িতে গেছেন। সেখানে গিয়ে শুনি তিনি কচুয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদ ঢালীর বাড়িতে আছেন। সেখানে গেলে প্রথমে আমাদের জানানো হয়, ওই নারী তাদের বাড়িতে যাননি। পরে পুলিশ মাইকিং করে এলাকাবাসীর সহযোগিতা চাইলে এলাকাবাসী এগিয়ে এসে জানায়, ওই নারী সাইদ ঢালীর বাড়িতে এসেছিল। সে সাইদ ঢালীর ভাইয়ের বাড়িতে দুপুরে খেয়ে কিছুক্ষণ বিশ্রামও নেয়। পরবর্তীতে তাদের এক ভাইপো মোটরসাইকেলে করে তাকে অন্যত্র দিয়ে আসে।

ওসি জানান, বর্তমানে আমরা আশাশুনির কাদাকাটিতে আছি। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ওই নারীর অবস্থান কাদাকাটিতে দেখাচ্ছে। ধারণা করা হচ্ছে তিনি কোন নির্জন বিলে লুকিয়ে আছেন।

দুঃখ প্রকাশ   করে জেলা পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান জানান,
সাঈদ ঢালী, কুল্যা ইউনিয়ন, তার আত্নীয় যিনি করোনা রোগীকে আবার বাড়ি থেকে পালিয়ে যেতে সহযোগিতা করেছে। তার বাড়ি লকডাউন করে রোগীকে আশে পাশের জনগনের সহায়তায় খোঁজা হচ্ছে। রোগী একজন মহিলা, পুলিশ দেখে এ বাড়ি সে বাড়ি পালিয়ে বেড়াচ্ছে। সবার সহযোগিতা কাম্য। আশাশুনি থানার সকল ফোর্স অফিসার মিলে তাকে খুজছে। পুলিশকে ফাঁকি দিতে এভাবে পালিয়ে বেড়ানো দুঃখজনক। কেউ আতংকিত হবেন না, আমরা তাকে খুঁজে বের করব।
রোগীকে পালিয়ে যেতে দেয়া সাঈদ ঢালীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
MSISDN: 8801762670329
GlobalTitle: 8801702000126
ActionTime: 2020-05-13 18:33:15+06:00
Address: VILLAGE+P.O-KADAKATHI, UNION-11 NO. KADAKATHI, P/S-ASHASUNI,
অত্র এলাকায় আছে, আশেপাশের কারো জানা থাকলে সহযোগিতা করুন।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।