ঢাকা থেকে পালিয়ে আসা করোনা রোগী নিলুফার বাড়িসহ আশাশুনির ৯ বাড়ি লকডাউ

ক্রাইমবার্তা রিপোটঃঢাকা থেকে পালিয়ে আসা নিলুফা ইয়াসমিনের ঘুরে যাওয়া বাড়িগুলো প্রশাসন লকডাউন করে দিয়েছেন। এক নিলুফার নির্বুদ্ধিতার কারনে ভুগতে হচ্ছে তাকে সহায়তাকারী পরিবারগুলোকে।
গর্মেন্টসকর্মী নিলুফা ঢাকায় করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার পর হাসপাতাল থেকে পালিয়ে এসে পিত্রালয় বুধহাটা ইউনিয়নের বেউলা ও কুল্যা ইউনিয়নের আগরদাড়িসহ আত্মীয়-স্বজনের বাড়িতে পালিয়ে বেড়াতে থাকে। পুলিশের নিরলস পরিশ্রমে অবশেষে গভীর রাতে তাকে কুল্যার মহাজনপুর গ্রামের একটি ঘেরের বাসা থেকে তাকে উদ্ধার করে সাতক্ষীরা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এইদিন রাতেই ৪টি বাড়ি লকডাউন করা হয়েছিল। পরদিন তার অবস্থান নেওয়া আরও ৫টি বাড়ি লকডাউন করা হয়েছে। বাড়িগুলোর মধ্যে পিতা বেউলার জামাল মোড়ল, পাশ^বর্তী পরিবার ইয়াছিন আলি ও লিটনের বাড়ি এবং আত্মীয় আগরদাড়ি গ্রামের একরাম, শহিদুল, আঃ সালাম, আঃ কুদ্দুছ, আনিছুর রহমান ও মহাজনপুর গ্রামের আক্তারুল এর বাড়ি লকডাউন করা হয়েছে। লকডাউনকৃত বাড়িতে গ্রাম পুলিশ ও স্বেচ্ছাসেবকের মাধ্যমে ২৪ ঘন্টা পাহারার ব্যবস্থা করা হয়েছে। পুলিশী টহলও থাকবে। তাদের সার্বক্ষণিক খোজখবর রাখার জন্য প্রয়োজনীয় খাবার এর ব্যবস্থা করার জন্য ইউপি চেয়ারম্যানদেরকে দায়িত্ব দেওয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে তাদের স্বাস্থ্য ঠিক আছে কিনা চেক করা হবে ও করোনা টেস্টের জন্য স্যাম্পল সংগ্রহ করা হবে। উপজেলা প্রশাসন হতে সার্বক্ষণিক মনিটরিং করা হচ্ছে।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।