সাতক্ষীরার আশাশুনিতে মৎস্যঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-১

ক্রাইমবার্তা রিপোটঃ   সাতক্ষীরা প্রতিনিধি : [২] রোববার দুপুরে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ১৭ মে উপজেলার শ্রীউলা ইউনিয়নের নসিমাবাদ গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে।

[৩] জেলার আশাশুনিতে মৎস্যঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো তিন জন।

[৪] নিহতের নাম আব্দুল বারী (৬৫)। তিনি আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের মৃত মোসলেম উদ্দীনের ছেলে। আহতরা হলেন, একই গ্রামের আবুল হোসেন, রফিকুল ইসলাম ও মেহেদী হাসান।

[৫] নিহতের স্বজনরা জানান, গত ১৭ মে নছিমাবাদ গ্রামের আবুল হোসেন ও আব্দুল জলিলের মালিকানাধীন মৎস্য ঘেরটি একই এলাকার সন্ত্রাসী আব্দুল গফ্ফারসহ ১৭/১৮ জন অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে গায়ের জোরে দখল করতে যায়। এতে আবুল হোসেন ও তার ভগ্নিপতি আব্দুলবারীসহ ৫/৬ জন বাধা দিলে তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। এতে গুরুতর আহত হন আব্দুল বারী ও আবুল হোসেনসহ ৪ জন। স্থানীয়রা তাদেরকে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার দুপুরে মারা যান আব্দুল বারী। এদিকে, আহত আবুল হোসেনের অবস্থাও আশংকা জনক। আহতরা বর্তমানে সদর হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

[৬] আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি চলতি দায়িত্বে) মাহফুজুর রহমান জানান, এ ঘঁনায় আহত আবুল হোসেনের ছেলে শাহিনুর রহমান বাদী আসামী আব্দুল গফ্ফারসহ ১৭/১৮ জনের নামে এশটি মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান, আসামিদের গেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সম্পাদনা: জেরিন আহমেদ

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকাণ্ডে ৭টি বসতঘর পুড়ে ছাই

তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:সাতক্ষীরার তালায় অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে গেছে। উপজেলার ধলবাড়িয়া গ্রামে সোমবার বিকাল সাড়ে পাঁচটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।