রবিবার , ৫ জুলাই ২০২০

সাতক্ষীরার সখিপুর ও দেবনগরে আরো দু’জনের করোনাভাইরাস পজেটিভ

ক্রাইমর্বাতা রিপোর্ট: সাতক্ষীরা : সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় আরো ২ জন করোনাভাইরাস পজেটিভ সনাক্ত হয়েছে। এদের একজনের বাড়ি দেবহাটার সখিপুরে এবং অপরজনের বাড়ি সাতক্ষীরা সদরের দক্ষিণ দেবনগর গ্রামে। আক্রান্তদের দু’জনই মহিলা বলে জানা গেছে। এরআগে দেবনগরের এক কলেজ ছাত্রের করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট আসে।
এদিকে দেবনগরে আক্রান্ত দুইজন ব্যক্তির মধ্যে একজনের বাসা সাতক্ষীরা সদর থানার কুইক রেসপন্স টিম লকডাউন করে। অপর জনের বাসা আগেই লকডাউন করেছিল। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এবং এলাকাবাসীর সর্বোত্তম স্বার্থে এ ব্যবস্থা নেয়া হয়। কুইক রেসপন্স টিমের সদস্যরা হলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, এসআই (নিঃ) আহাম্মদ আলী এবং এএসআই (নিঃ) ফারহানা ইসলাম।
এ সময় এলাকাবাসীকে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়

শে গত ২৪ ঘণ্টায় মহামারি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরো ২২ জন মৃত্যুবরণ করেছেন। তাদের মধ্যে ১০ জন ঢাকা বিভাগে ও ১২ জন অন্যান্য বিভাগে। এ নিয়ে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৪৫ জনে। এছাড়াও নতুন করে আরো ১ হাজার ৫৪১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

বুধবার (২৭ মে) দুপুরে রাজধানীর মহাখালিস্থ স্বাস্থ্য অধিদফতর থেকে দেশে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

বুলেটিনে আরো বলা হয়, করোনা ভাইরাস শনাক্তে মোট ৪৮টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় ৭ হাজার ৮৪৩টি নমুনা সংগ্রহ করা হয়েছে এবং আগের সংগৃহীত নমুনাসহ মোট ৮ হাজার ১৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে আরো ১ হাজার ৫৪১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৮ হাজার ২৯২ জনে।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

আম্পানের ৪৪ দিনেও পানিতে তলিয়ে আশাশুনি

ক্রাইমর্বাতা রিপোট: আশাশুনি:  গত ২০ মে সাতক্ষীরার আশাশুনি উপজেলায় আঘাত হেনেছিল ঘূর্ণিঝড় আম্পান। ওই সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *