সাতক্ষীরা কালিগঞ্জে নরসিংদী ফেরত ব্যক্তির করোনা উপর্সগে মৃত্যু

ক্রাইমর্বাতা রিপোট:সাতক্ষীরা:   কালিগঞ্জে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে নরসিংদী ফেরত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৩০ মে) সকাল ৮ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
মথুরেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান গাইন জানান, বসন্তপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে ঢাকা থেকে ৪০ কিলোমিটার দূরে নরসিংদীতে একটি ইজিবাইক তৈরীর প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। গত বুধবার (২৭ মে) নরসিংদী থেকে অসুস্থ অবস্থায় তিনি কারখানার মালিকের ব্যবস্থাপনায় প্রাইভেট গাড়িতে বাড়ি আসেন। চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা নেয়ার পরও অবস্থার উন্নতি না হওয়ায় বুধবার রাতেই তাকে খুলনা আড়াই শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (শনিবার) সকাল ৮ টার দিকে তার মৃত্যু হয়েছে। তিনি আরও জানান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোজাম্মেল হক রাসেলের নির্দেশে মৃতব্যক্তির বাড়িসহ ১০টি বাড়ি লকডাউন করা হয়েছে। আশপাশের এলাকায় বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, বসন্তপুর গ্রামের বাসিন্দা সর্দি, জ্বর, ডায়রিয়া, শ্বাসকষ্টসহ করোনার সকল উপসর্গ নিয়ে বুধবার খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি হওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করেছেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হচ্ছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পিপিইসহ সুরক্ষা সরঞ্জাম নিয়ে স্বাস্থ্যকর্মীরা নিহত ব্যক্তির বড়িতে অবস্থান করছেন। সরকারি নিয়ম মেনেই তার জানাজা ও দাফন করা হবে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।