করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরায় ১২ জনের মৃত্যু: নতুন করে ডাক্তার আক্রান্ত

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা: সাতক্ষীরায় এক বিসিএস ক্যাডার চিকিৎসকের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। বুধবার সন্ধ্যায় খুলনা পিসিআর ল্যাব থেকে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে।
করোনা আক্রান্ত চিকিৎসকের নাম ডাঃ আমিনুল ইসলাম (৩২)। তিনি কালীগঞ্জ উপজেলার কাজলা গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে। তিনি এবার বিসিএস ক্যাডারে প্রশিক্ষণ শেষে হাসপাতালে সংযুক্তির অপেক্ষায় রয়েছেন।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার জানান, বিসিএস ক্যাডারের চিকিৎসক ডাঃ আমিনুল ইসলাম প্রশিক্ষণের জন্য গত ১১ মে ঢাকায় যান। সেখান থেকে ২৯ মে তিনি বাড়িতে ফিরে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। গত শনিবার তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। বুধবার সন্ধ্যায় তার রিপোর্ট পজেটিভ এসেছে। রাতেই তার বাড়িসহ কয়েকটি বাড়ি লক ডাউন করা হবে বলে তিনি আরো জানান।
তবে ডাঃ আমিনুল ইসলাম জানান, তার শরীর সম্পূর্ণ সুস্থ। কোন প্রকার তার করোনা উপসর্গ নেই।
এদিকে, এ নিয়ে সাতক্ষীরায় এ পর্যন্ত মোট ৪৭ জন করোনা শনাক্ত হয়েছে।

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশনে আরো এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। তিনি সদর উপজেলার লাবসা ইউনিয়নের তালতলা গ্রামের শাজাহান আলীর স্ত্রী ও বিনেরপোতা গ্রামের রহমত আলীর মেয়ে।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ ভবতোষ কুমার মন্ডল জানান, জ¦র, শ^াসকষ্ট ও ডায়াবেটিস নিয়ে আখিরন বিবি বুধবার বেলা ১১ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। তবে ভর্তির সময়ে তার ডায়াবেটিস এর মাত্রা খুব বেশী ছিল (৪০ পয়েণ্ট)। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি জানান, তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হবে। এছাড়া যথাযথ নিয়ম মেনেই তার লাশ দাফন করা হবে বলে তিনি আরো জানান।
এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১১ জনের রিপোর্টই নেগেটিভ এসেছে। এদিকে, সাতক্ষীরা জেলায় বুধবার পর্যন্ত মোট ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।