শ্যামনগরে জোয়ার ভাটার কবলে কাশিমাড়ি, উপজেলা নির্বাহী অফিসারের পরিদর্শন

সাতক্ষীরার শ্যামনগরে ঘূর্ণিঝড় আম্পান এর আঘাতে ওয়াপদা ভেঙে প্লাবিত হয় গাবুরা, পদ্মপুকুর, বুড়িগোয়ালীনি, রমজাননগর ও কাশিমাড়ী ইউনিয়ন। ইতিমধ্যে উপজেলার ভাঙন কবলিত অন্যসব ইউনিয়ন রিং বাধের মাধ্যমে লোকালয়ে পানি আসা বন্ধ হলেও কাশিমাড়ী ইউনিয়ন রয়েছে পানির নিচে। প্লাবিত কাশিমাড়ীর পাশাপাশি একই পানিতে প্লাবিত হয়েছে পার্শ্ববর্তী কালিগঞ্জ উপজেলার ৩ টি ইউনিয়ন।
মঙ্গলবার (৯ জুন) জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল এর নির্দেশনায় কাশিমাড়ীর ঝাপালী নামক ভাঙন কবলিত স্থান পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী। উপজেলা নির্বাহী অফিসার এলাকা পরিদর্শনকালে ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ লোনা পানিতে নিমজ্জিত তার এলাকার মানুষের দুর্দশার কথা তুলে ধরেন। এসময় তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন। উপজেলা নির্বাহী অফিসার এসময় চেয়ারম্যান এবং স্থানীয় জনগনের দূর্দশার কথা শোনেন এবং বাধসহ সকল সমস্যা পর্যায়ক্রমে সরকারের পক্ষ থেকে সমাধান করা হবে বলে জানান। এসময় আগামী ১১ জুন থেকে সেনাবাহিনীর অধীনে কাজ হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি আব্দুল হাই সিদ্দিকী, এপি মোস্তাফিজুর রহমান, এএসআই লাভলু, সেনাবাহিনীর সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।