যশোরে নমুনা পরীক্ষারায় সাতক্ষীরার ২ জনের করোনা সনাক্ত: এইচএম গোলাম রেজার অবস্থা আশঙ্কা জনক নয়

ক্রাইমবার্তা রিপোট:   সাতক্ষীরা-৪ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পাটির সাবেক প্রেসিডিয়াম সদস্য ও বিকল্প ধারার কেন্দ্রীয় নেতা এইচএম গোলাম রেজা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে তাঁর ঢাকার বাসায় চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। রবিবার সকাল পর্যন্ত তার শরীরে একশ এর উপরে তাপমাত্রা ছিল। তবে শ্বাসকষ্ট খুব কম। যে কারণে তার ডাক্তার জানিয়েছে তার অবস্থা আশঙ্কাজনক নয়।

এইচ এম গোলাম রেজার দাখিলকৃত হলফনামায় দেখা যায়, তিনি স্ত্রীকে এক লাখ টাকায় ৩০ ভরি স্বর্ণ কিনে দিয়েছেন। তার নিজের কোনো যানবাহন নেই। তবে স্ত্রীর ৫ লাখ টাকা দামের গাড়িতে তিনি চলাফেরা করেন।

দাখিলকৃত হলফনামায় তিনি উল্লেখ করেছেন, তার নামে মামলা রয়েছে ৬টি। এর মধ্যে কোনোটি বিচারাধীন আবার কোনোটিতে আদালত থেকে অব্যাহতি পেয়েছেন।

বাৎসরিক আয় হিসেবে বাড়ি-অ্যাপার্টমেন্ট-দোকান ভাড়া থেকে ৪৩ লাখ ১০ হাজার ৪৬১ টাকা, ব্যবসা থেকে ৫ লাখ টাকা, শেয়ার বাজার ও ব্যাংক আমানত থেকে ২ কোটি ৮ লাখ ৬ হাজার ৬২৮ টাকা দেখিয়েছেন তিনি।

এছাড়া তিনি ব্যাংকে নগদ জমা ৪২ লাখ ৭ হাজার ৫৭৭ টাকা, স্ত্রীর নামে এক লাখ টাকা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমা ২ কোটি ৮ লাখ ৬ হাজার ৬২৮ টাকা, শেয়ার ৫ লাখ টাকা, ব্যাংকে স্থায়ী জমা ২ কোটি ৮ লাখ ৬ হাজার ৬২৮ টাকা, স্ত্রীর নামে এক লাখ টাকার ৩০ ভরি স্বর্ণ, ইলেকট্রিক সামগ্রী ২ লাখ টাকা, আসবাবপত্র ২ লাখ টাকা ও অন্যান্য ৩ লাখ টাকার ব্যবসার কথা উল্লেখ করেছেন তিনি।

যশোরে নমুনা পরীক্ষারায় সাতক্ষীরার ২ জনের করোনা সনাক্ত

যশোরে নতুন করে ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১৯৯ জন করোনা রোগী শনাক্ত হলো। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১০০ জন ও মারা গেছেন একজন।
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে  শনিবার ১৩ জুন করোনা রোগীর নমুনা টেস্টের ফলাফলে যশোরের ১০২ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের, নড়াইলের ১৪ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের, মাগুরার ৩৬ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের, সাতক্ষীরার ২৪ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের ও বাগেরহাটের ৪৫ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের নমুনাতে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।
অর্থাৎ যবিপ্রবির ল্যাবে মোট ২২১ জনের নমুনা পরীক্ষা করে ৩৩ জনের করোনা পজিটিভ এবং ১৮৮ জনের নেগেটিভ ফলাফল এসেছে। যবিপ্রবি ল্যাবের পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার জানান, ফলাফল সংক্রান্ত সকল তথ্য সংশ্লিষ্ট জেলার সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে।
এবিষয়ে যশোর জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, ফলাফল আসার পর রোগীর নাম ঠিকানা তাদের বর্তমান অবস্থান জানার চেষ্টা করা হচ্ছে। তিনি বলেন, আক্রান্তদের চিহ্নিত করে সেসব এলাকা লকডাউনসহ নানা পদক্ষেপ নেয়া হবে।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।