করোনায় দলীয় নেতাদের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট: সাতক্ষীরায় প্রভাষকের বিরুদ্ধে মামলা

ক্রাইমবার্তা রিপোট: ফেসবুকে একটি বিতর্কিত পোস্ট দেওয়ার ঘটনায় সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক প্রভাষক মন্ময় মনিরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।
রবিবার রাতে কলারোয়া থানায় একটি অভিযোগপত্র জমা দেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন। কলারোয়া থানার মামলা নং-১১।
কলারোয়া উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন জানান, মন্ময় মনির তার ফেসবুকে একটি আপত্তিকর স্ট্যাটাস পোস্ট করেছেন। এই স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত প্রতিবাদের ঝড় ওঠে। তিনি যে উক্তি ব্যবহার করেছেন এটি মানহানিকর। তিনি জেনেশুনে দলের ও নেতাদের সুনাম নষ্ট করেছেন। তাই এ ঘটনায় বাধ্য হয়ে তিনি মন্ময় মনিরের বিরুদ্ধে কলারোয়া থানায় একটি এজাহার জমা দিয়েছেন।
কলারোয়া থানার এসআই রাজ কিশোর বলেন, ফেসবুকে একটি বিতর্কিত পোস্ট দেওয়ার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন থানায় একটি অভিযোগপত্র জমা দেন। অভিযোগপত্রটি এজাহার হিসেবে গ্রহণ করা হয়েছে। কলারোয়া থানার মামলা নং-১১। আসামী ধরতে পুলিশী তৎপরতা শুরু গেছে
ফেসবুকে আপত্তিকর পোস্ট দিয়ে ফেঁসে গেলেন সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক প্রভাষক মন্ময় মনির। তার বিরুদ্ধে রোববার রাতে কলারোয়া থানায় একটি অভিযোগ পত্র জমা দিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন।
কলারোয়া উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন জানান, মন্ময় মনির তার ফেসবুকে একটি আপত্তিকর ষ্ট্যাটাস পোস্ট করেছেন। এই ষ্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত প্রতিবাদের ঝড় ওঠে। তিনি যে উক্তি ব্যবহার করেছেন এটি মানহানিকর। তিনি জেনে শুনে দলের ও নেতাদের সুনাম নষ্ট করেছন। তাই এ ঘটনায় বাধ্য হয়ে তিনি মন্ময় মনিরের বিরুদ্ধে কলারোয়া থানায় একটি এজাহার জমা দিয়েছেন। তাদের অভিযোগ মন্ময় মনির সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর জানানো শোককে ইঙ্গিত করে এমন স্ট্যাটাস দিয়েছেন।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গিয়াস জানান, এ ঘটনায় ইতিমধ্যে একটি অভিযোগ পেয়েছি। উদ্ধর্তন কর্মকর্তার সঙ্গে কথা বলে অভিযোগ পত্রটি পরবর্তীতে এজাহার হিসেবে গণ্য করা হবে বলে আরো জানান এই পুলিশ কর্মকর্তা।
দৃষ্টি আকর্ষন- তিনি তার ফেসবুকে যে ষ্ট্যাটাস দিয়েছেন তা হুবহু তুলে ধরা হলো-
“বড় বড় চোরদের মৃত্যুতে রাষ্ট্র নায়করা ব্যথিত হবেন, শোক প্রকাশ করবেন, এটাও বেদনার, এটাও শোকের”।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।