সুন্দরবনের দারগাং এলাকা থেকে ৪ জেলে অপহৃত: জনপ্রতি ১ লাখ টাকা দাবী

ক্রাইমবার্তা রিপোটঃ  পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের গহিনে নদীতে মাছ ধরার সময় বনদস্যু বুলবুল বাহিনীর সদস্যরা মুক্তিপন দাবী করে ৪ জেলেকে অপহরণ করেছে। শনিবার ভোরের দিকে সুন্দরবনের দারগাং এলাকা থেকে জেলেদের অপহরণ করা হয়।
অপহৃত জেলেরা হলেন-শ্যামনগর উপজেলার টেংরাখালী গ্রামের তোরাব আলী সরদারের ছেলে জাকির আহম্মেদ (৪৫), পার্শ্বেখালী গ্রামে গফুর গাজীর ছেলে ফজর আলী গাজী (২২), মৃত: মুজিবর গাজীর ছেলে আজিবর গাজী (২২), এবং নতুন ঘেরী গ্রামের শহর আলী মোল্যার ছেলে শহীদ মোল্যা (৪৫)।
অপহৃত জেলেদের বরাত দিয়ে ফিরে আসা জেলেরা মীরগাং গ্রামের মোহর সরদারের ছেলে বেলাত সরদার, টেংরাখালী গ্রামে মৃত: বাছের সরদারের ছেলে মোজাম সরকার এবং পার্শ্বেখালী গ্রামের বাল্লক সরদারের ছেলে মোমিন সরদার জানান, সপ্তাহ খানেক পূর্বে কৈখালী বন অফিস হতে অনুমতি নিয়ে সুন্দরবনের দারগাং খালে মাছ ধরার সময় বনদস্যু বুলবুল বাহিনীর ৫ সদস্য অস্ত্রের মুখে জেলেদের জিম্মি করে মুক্তিপনের জন্য জন প্রতি ১ লাখ টাকা দাবী করেছে। সাতক্ষীরা সহকারী রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) এম,এ হাসান বলেন, জেলে অপহরনের বিষয়ে অভিযোগ পেলে উদ্ধার অভিযান শুরু হবে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।