করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আরো একসহ তিনজনের মৃত্যু

ক্রাইমর্বাতা ডেস্ক রিপোর্ট:   করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক কৃষকসহ তিন’জনের মৃত্যু হয়েছে। সোমবার তারা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনঅবস্থায় মারা যান।
মৃত ব্যক্তিরা হলেন, কলারোয়া উপজেলার গোয়ালচাতর গ্রামের জাহাবক্স দালালের ছেলে গোলাম রব্বানী (৬২), তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন শাকদাহ গ্রামের সামছুদ্দিন সরদারের ছেলে মৃত ইউনুস আলী (৪২) ও সদর উপজেলার বাঁশদহা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে রুস্তুম আলী (৭০)
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার জানান, জ¦র ও শ^াসকষ্ট নিয়ে বৃহষ্পতিবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন ইউনুছ আলী (৪২)। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান। এদিকে, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রোববার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন সদর উপজেলার বাঁশদহা গ্রামের রুস্তুম আলী(৭০)। সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।
এর আগে জ্বর, শ^াসকষ্ট ও ডায়েরিয়া নিয়ে রোববার কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি হন কৃষক গোলাম রব্বানী (৬২)। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাত ১১ টার দিকে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিও পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর চারটার দিকে তিনি মারা যান। মৃত তিন জনেরই নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডাঃ জয়ন্ত সরকার। তাদের বাড়ি লক ডাউন করার প্রস্তুতি চলছে।
এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ১৯ জনের মৃত্যু হয়েছে। তবে ১২টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া, সাতক্ষীরা জেলায় আজ পর্যন্ত মোট ১০০ জনের করোনা শনাক্ত হয়েছে

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।