রবিবার , ১২ জুলাই ২০২০

আজিজুল হাকিমকে নিয়ে নির্মিত হলো তথ্যচিত্র

ক্রাইমর্বাতা ডেস্ক রিপোট: জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিমকে নিয়ে নির্মিত হলো তথ্যচিত্র। ‘বাবারা ভালো থাকুক’ শিরোনামের এই তথ্যচিত্রটি নির্মাণ করেছেন তার মেয়ে নাযাহ হাকিম। তার সঙ্গে আরো আছেন জোবায়ের হোসেন শুভ। এ তথ্যচিত্রে তুলে ধরা হয়েছে আজিজুল হাকিমের শিল্পী ও ব্যক্তি জীবনের পথপরিক্রমা। আজিজুল হাকিম ছাড়াও তথ্যচিত্রে আরও অংশ নিয়েছেন আবৃত্তিকার মাহিদুল ইসলাম মাহি, অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা, সুমাইয়া সাকি, মুহাইমিন রেদোয়ান হাকিম প্রমুখ। এ আয়োজন নিয়ে আজিজুল হাকিম বলেন, এক সন্তান তার বাবার জীবনের জার্নিকে পর্দায় যেভাবে তুলে ধরছে, তা উদাহরণ হয়ে থাকবে বলেই আমি মনে করি। এই তথ্যচিত্র উৎসর্গ করা হয়েছে করোনাভাইরাসে শহীদ হওয়া পৃথিবীর সমস্ত বাবাকে। এই তথ্যচিত্রের স্টোরি লাইনআপ করেছেন জিনাত হাকিম।

তিনি বলেন, নাযাহকে ওর বাবা ‘মা’ বলেই ডাকে। নাযাহর বিয়ের পর যোগ হয়েছে শুভ। বাবা আর সন্তানের জীবনের আনাচে-কানাচে কত কত স্মৃতি! বাবার স্মৃতি ধূসর বা মলিন হয় না কখনোই। বাবাকে নিয়ে অনেক দিন ধরেই ওদের দু’জনের পরিকল্পনা। প্রায়ই ওরা এ বিষয়ে কথা বলতে চেয়েও আর হয়ে ওঠেনি। কারণ বাবা ব্যস্ত। অবশেষে তাদের প্রিয় বাবাকে নিয়ে দু’জনের স্বপ্ন পূরণ হলো।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

ব্যাংক হিসাব ও লেনদেনে ভিন্ন ভিন্ন স্বাক্ষর: সাহেদ ব্যক্তিজীবনেও ‘নষ্ট, ৩ বিয়ে, ‘প্রাইভেট রুমে’ ৫ বান্ধবী

ক্রাইমর্বাতা ডেস্করিপোট: করোনাভাইরাসের চিকিৎসা নিয়ে জালিয়াতির ঘটনায় অভিযুক্ত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *