করোনা ভয়ে স্বামীকে বাদ দিয়ে কুকুরকে নিয়ে…

ক্রাইমর্বাা ডেস্করিপোট: মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে স্বামী জেন গুডএনাফের সঙ্গে বসবাস করেন ৪৫ বছর বয়সী বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। ১০৪ দিন পর বাসা থেকে বের হয়েছেন তিনি নিজের প্রিয় পোষ্যকে নিয়ে। তিনি ক্যালিফোর্নিয়ায় সামাজিক দূরত্ব বজায় রাখার সময়গুলোকে ক্যামেরায় বন্দি করে ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ইনস্টাগ্রামে তার এবারের পোস্ট দেখে মনে হচ্ছে, গত তিন মাসে প্রথমবারের মতো প্রীতি একটি ছোট ট্রিপ সেরেছেন। শেয়ার করা একটি ছবিতে প্রীতিকে একটি দ্বীপে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যায়। এ সময় তার সঙ্গে প্রিয় পোষ্যর দেখাও মেলে। এ ছবি শেয়ার করে প্রীতি লিখেন, আমাদের প্রথম ভ্রমণ… ১০৪ দিন পর অবশেষে… আমরা এটি ভালোবাসি। আমরা দুজনেই যেন স্বর্গে ছিলাম।
এর আগে প্রীতি জিনতা তার কোয়ারেন্টিন জীবনের একটি ভিডিও শেয়ার করেছিলেন।

‘যখন এটি শেষ হবে, তখনো আমরা বুদ্ধিমান থাকব,’ ক্যাপশনে লেখেন তিনি।
২০১০ সালে জেন গুডএনাফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রীতি। ওই সময়ে তিনি লস অ্যাঞ্জেলেসে চলে গিয়েছিলেন, তবে নিয়মিতই ভারতে যান এই অভিনেত্রী। প্রীতিকে সর্বশেষ ‘ভাইয়াজি সুপারহিট’-এ অভিনয় করতে দেখা গেছে। ছবিটি ২০১৮ সালে মুক্তি পায়।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।