বৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০

ফেসবুকে কটুক্তি: কলারোয়ায় গ্রেপ্তার প্রভাষক মন্ময় মনিরকে তার কলেজ থেকে সাময়িক বরখাস্ত

ক্রাইমবার্তা রিপোটঃসাতক্ষীরিঃ  তথ্য প্রযুক্তি আইনের মামলায় গ্রেপ্তার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক প্রভাষক মনিরুজ্জামান মনির ওরফে মন্ময় মনিরকে সাময়িক বরখাস্ত করেছে সাতক্ষীরার সীমান্ত আদর্শ কলেজ কর্তৃপক্ষ। তিনি ওই কলেজের প্রভাষক হিসেবে কর্মরত।
বৃহস্পতিবার (২৫ জুন) সীমান্ত আদর্শ কলেজের প্যাডে কলেজের অধ্যক্ষ আজিজুর রহমান স্বাক্ষরিত (স্মারক নং সীআক/১৯৯৩/২০২০তারিখ ২৫ জুন ২০২০) এক চিঠিতে প্রভাষক মন্ময় মনিরের সাময়িক বরখাস্ত করা হয়।
এব্যাপারে সীমান্ত আদর্শ কলেজের অধ্যক্ষ সাংবাদিককে জানান, কলেজের গভর্নিং বডির সিদ্ধান্ত অনুযায়ী অত্র কলেজের সমাজকর্ম বিষয়ের প্রভাষক মনিরুজ্জামান (মন্ময় মনির) কে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত সংক্রান্ত চিঠি তার স্ত্রীর নিকট পাঠালে তার স্ত্রী নাজনীন নাহার সেটি গ্রহণ করেছেন।
মন্ময় মনিরের প্রকৃত নাম মনিরুজ্জামান। তিনি কলারোয়া উপজেলার মুরারীকাটি গ্রামের মৃত আয়েজ উদ্দীন সরদারের পুত্র ও সীমান্ত আদর্শ কলেজের প্রভাষক।
উল্লেখ্য, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রখ্যাত নেতার মৃত্যু নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য পোস্ট করেন প্রভাষক মন্ময় মনির। এতে সংক্ষুব্ধ হয়ে কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাগর হোসেনের ১৪জুন কলারোয়া থানায় মন্ময় মনিরকে আসামি করে তথ্য প্রযুক্তি আইনে মামলা (নং-১০) দায়ের করেন। পরবর্তীতে গত বুধবার পুলিশ তাকে পৌরসভার মুরারীকাটি গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করে সাতক্ষীরার বিজ্ঞ আদালত প্রেরণ করে।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে ২৬১ জন করোনা রোগী শনাক্ত: সাতক্ষীরায় আরো ২৪ জনসহ ৩০৩ জন করোনা শনাক্ত: মৃত্যু ৫: জেলায় সুস্থ ৭৩ জন

ক্রাইমর্বাতা রিপোট: খুলনা ব্যুরো প্রধান:   খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন ২৬১ জন কোভিড রোগী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *