চিকিৎসকসহ শ্যামনগরের এক ব্যাংক কর্মকর্তার করোনা পজিটিভ, মোট আক্রান্ত ১২

ক্রাইমর্বাতা রিপোট: সাতক্ষীরা:  শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক ও শ্যামনগর উপজেলা সদরের কৃষি ব্যাংকের এক কর্মকর্তার করোনা পজিটিভ হয়েছে। গত ২৪ জুন বুধবার নমুনা সংগ্রহের পর শনিবার সকালে তাদের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কতৃপক্ষ।
নুতন করে পজিটিভ দুই জনের মধ্যে ব্যাংক কর্মকর্তা মুটোফোনে প্রতিবেদককে জানান খাবারের স্বাদ গন্ধ পাচ্ছেন না তিনি। তবে জ¦র কিংবা অন্য কোন উপস্বর্গ নেই। বুধবার নমুনা দেয়ার পর থেকে তিনি বাড়িতে অবস্থান করছেন বলেও নিশ্চিত করেন। শ্যামনগর উপজেলার নীলডুমুর গ্রামে তার বাড়ি হলেও কর্মস্থলসুত্রে তিনি উপজেলা সদরের ফুলতলা এলাকায় বসবাস করেন।
এদিকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা পজিটিভ হওয়া চিকিৎসক জানান ষ্ট্যাফদের কয়েকজন করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালের সকলের একযোগে নুমনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। শনিবার সকালে তার ফলাফল পজিটিভ আসে। তবে নমুনা দেয়ার পর থেকে তিনি বাসায় অবস্থান করছিলেন বলেও জানান। শ্যামনগর উপজেলা সদরের চিংড়িখালী গ্রামে তরুন এ চিকিৎসকের বাড়ি।
এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লগডাউন করা হবে কিনা তাৎক্ষণিকভাবে নিশ্চিত করা হয়নি।
এ নিয়ে শনিবার পর্যন্ত শ্যামনগরের মোট ১২ জন করোনা পজিটিভ হয়েছে। আক্রান্ত সকলের অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক চৌধুরী জানান।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।