রবিবার , ১২ জুলাই ২০২০

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এক পল্লী চিকিৎসকসহ দুই জনের মৃত্যু

ক্রাইমর্বাতা রিপোট: সাতক্ষীরা:   সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এক পল্লী চিকিৎসকসহ দুই জনের মৃত্যু হয়েছে। রোববার সকালে ও শনিবার রাতে তারা মারা যান।

মৃত ব্যক্তিরা হলেন, কালীগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের মারকা গ্রামের মৃত বাহার আলী গাজীর ছেলে পল্লী চিকিৎসক ওমর ফারুক (৬০) ও তালা উপজেলার পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের আবুল খায়ের বিশ^াসের ছেলে রবিউল ইসলাম (৩৫ ) ।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈবুর রহমান জানান, পল্লী চিকিৎসক ওমর ফারুক সর্দি, কাশি, জ্বর ও গলাব্যথাসহ বিভিন্ন উপসর্গ নিয়ে শনিবার সকালে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন নমুনা পরীক্ষার জন্য। নমুনা সংগ্রহের পর তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু তিনি ভর্তি হতে না হয়ে বাড়িতে চলে যান। এরপর রাতে তার অবস্থার অবনতি হলে তার স্বজনরা তাকে মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ¦র ও শ্বাসকষ্ট নিয়ে তালা উপজেলার পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের রবিউল ইসলাম আজ রোববার সকালে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে তাকে আইসোলেশনে নেয়া হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরে তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান হাসপাতালের তত্বাবধায়ক। তবে, মৃত দুই জনেরই নমুনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি বলে তারা জানান।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক বৃদ্ধা নারীর মৃত্যু

ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:  করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *