বৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০

সাতক্ষীরায় জেলা বিএনপি নেতার শ্বশুর ও শাশুড়ি করোনায় মৃত্যু

ক্রাইমবার্তা রিপোট:সাতক্ষীরা:     সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে ৭০ ববছর বয়সের এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে শহরের সুলতারপুর কাজীপাড়ার নিজ বাড়িতে তিনি মারা যান। এ আগে গতকাল সকালে তার স্বামী কাজী আব্দুল মতিনও করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।
মৃত ওই নারীর নাম সখিনা খাতুন (৭০)। তিনি শহরে শহরের সুলতারপুর কাজীপাড়ার কাজী আব্দুল মতিনের স্ত্রী। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী দম্পতি সাতক্ষীরা জেলা মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম বাবুর পিতা-মাতা ও সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শেখ তারিকুল হাসানের শ্বশুর ও শাশুড়ি।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডাঃ জয়ন্ত সরকার জানান, জ্বর ও শ্বাস কষ্টসহ করোনার বিভিন্ন উপসর্গ দেখা দিলে গত কয়েকদিন আগে তাদের স্বামী-স্ত্রী দুজনেই করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এরপর গতকাল তাদের দুজনেরই নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর আগে গতকাল ওই নারীর স্বামী করোনা আক্রান্ত হয়ে মারা যান। এরপর আজ দুপুরে ওই নারী নিজেও মারা যান। তিনি আরো জানান, তাদের দুজনকেই মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়ার জন্য বলা হলেও তারা সেখানে না ভর্তি হয়ে বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি আরো জানান, ইতিমধ্যে করোনা আক্রান্তদের বাড়ি লক ডাউন করা হয়েছে। সেখানে টানানো হয়েছে লাল পতাকা। এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ২৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪ টি রিপোর্ট পজিটিভ ও বাকী সব রিপোর্ট নেগেটিভ এসেছে বলে এই স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান।
এদিকে, গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ৯ জনসহ মোট ১৭৭ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সাতক্ষীরা সিভিল সার্জন অফিস।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে ২৬১ জন করোনা রোগী শনাক্ত: সাতক্ষীরায় আরো ২৪ জনসহ ৩০৩ জন করোনা শনাক্ত: মৃত্যু ৫: জেলায় সুস্থ ৭৩ জন

ক্রাইমর্বাতা রিপোট: খুলনা ব্যুরো প্রধান:   খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন ২৬১ জন কোভিড রোগী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *