শ্যামনগরে এসিল্যান্ড, ভাইসচেয়ারম্যান সহ ১২ ইউপি চেয়ারম্যান হোম কোয়ারেন্টাইনে!

ক্রাইমর্বাতা রিপোট: শ্যামনগর: শ্যামনগর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আব্দুল হাই সিদ্দিকি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন সহ ইউনিয়ন পরিষদের (ইউপি) ১২ জন চেয়ারম্যানকে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। মঙ্গলবার থেকে আগামী ৭ দিনের জন্য সবাইকে স্বাস্থ্য বিধি মেনে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।
শ্যামনগর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ অজয় কুমার সাহা জানান, ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ জি, এম শোকর আলীর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হওয়ায় তার সাথে একত্রে মিটিং করার কারনে সবাইকে সতর্কতা মূলক হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।
শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ.ন.ম আবুজর গিফারী সত্যতা নিশ্চিত করে বলেন, ওই সভায় উপস্থিত সকলকে স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টাইনে অবস্থান করে অতি প্রয়োজনীয় কাজ করার জন্য বলা হয়েছে। ৭ দিন পর্যবেক্ষণে থাকার পর পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে তিনি জানান।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকাণ্ডে ৭টি বসতঘর পুড়ে ছাই

তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:সাতক্ষীরার তালায় অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে গেছে। উপজেলার ধলবাড়িয়া গ্রামে সোমবার বিকাল সাড়ে পাঁচটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।