দুই মেয়েকে হত্যার পর বাবার আশা পূরণ হলো

ক্রাইমর্বাতা রিপোট: চট্টগ্রাম:  চট্টগ্রামের পটিয়ায় দুই মেয়েকে গলা টিপে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা করা সেই বাবা মোখেন্দু বড়ুয়ার (৫৬) মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন মোখেন্দু বড়ুয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বিষপান করা সেই বাবা চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আর দুই সন্তানকে হত্যার ঘটনায় শিশু দুটির খালু শৈবাল বড়ুয়া বাদী হয়ে গতকাল রাতে পটিয়া থানায় বাবা মোখেন্দু বড়ুয়ার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখ্য, মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার ভোরের কোনো একসময় চট্টগ্রামের পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ভাণ্ডারগাঁও গ্রামে দুই মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী শশি বড়ুয়া ওরফে টুকু বড়ুয়া (১৪) এবং পঞ্চম শ্রেণির ছাত্রী নিশু বড়ুয়া (১১) কে গলা টিপে হত্যার পর বিষপান করেন মৌলভীবাজারের শাক্যপদ বড়ুয়ার ছেলে মোখেন্দু বড়ুয়া। বুধবার সকালে অচেতন অবস্থায় মোখেন্দুকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

স্থানীয়রা বলেছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে মাস দুয়েক আগে চাকরি হারান মোখেন্দু। এতে চরম অর্থকষ্টে পড়েন তিনি। হতাশা থেকে তিনি এই ঘটনা ঘটিয়ে থাকতে পারেন। পাঁচ বছর আগে ক্যান্সারে স্ত্রী কণিকা বড়ুয়ার মৃত্যুর পর থেকে শ্বশুরবাড়িতেই সন্তানদের নিয়ে থাকতেন মোখেন্দু।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।