কালিগঞ্জের মৃত ব্যক্তির নামে বয়স্ক ভাতার টাকা উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের ইউপি সদস্য মনিরুজ্জামান মনোর বিরুদ্ধে মৃত ব্যক্তির নামে বয়স্ক ভাতার টাকা উত্তোলন করে তা আতœসাৎ, টাকার বিনিময়ে অবিবাহিত মহিলাকে বিধবা ভাতার কার্ড প্রদান, সরকারি বিভিন্ন কর্মসূচির টাকা আতœসাতসহ নানা অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালন করেছে স্থানীয় এলাকাবাসী।
রোববার সকালে উপজেলার উজাইমারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
স্থানীয় বাসিন্দা মোমিনুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কালিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, সাবেক ছাত্রনেতা আমিনুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সুনীল ঘোষ, সাধারণ সম্পাদক হরিদাস মন্ডল, ভুক্তভোগী মায়া রানী মন্ডল, সাবিনা খাতুন প্রমুখ।
বক্তারা এ সময় বলেন, মথুরেশপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুজ্জ¥ান মনো দীর্ঘদিন ধরে মৃত ব্যক্তির নামে বয়স্ক ভাতার টাকা উত্তোলন করে তা আতœসাৎ করে আসছেন। এছাড়া তিনি টাকার বিনিময়ে অবিবাহিত মহিলাকে বিধবা ভাতার কার্ড প্রদানসহ প্রতিবন্ধী ভাতার কার্ড, ভিজিডি কার্ড, ১০ টাকার মূল্যের চাউলের কার্ড ও সরকারি বিভিন্ন কর্মসূচির টাকা নিয়ে অনিয়ম দূর্নীতির আশ্রয় নিয়েছেন। বক্তারা এ সময় ইউপি সদস্য মনিরুজ্জামান মনোর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।