বুধবার , ১২ আগস্ট ২০২০

কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে হানিফ সংকেতের স্ট্যাটাস

ক্রাইমর্বাতা  রিপোর্ট : গতকাল মৃত্যুবরণ করেছেন কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। দীর্ঘ ১০ মাস মরণব্যাধি ক্যানসারের সঙ্গে লড়াই করে গতকাল সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমান তিনি।
তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীতসহ নানা অঙ্গনে। শিল্পীর প্রিয়জনরা কাঁদছেন, স্মৃতিচারণ করছেন পুরোনো দিনের নানা কথা মনে করে। এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠ বন্ধু হানিফ সংকেত। তাদের বন্ধুত্বের কথা অজানা নয় কারোর। সেই বন্ধুকে হারিয়ে শোকের সাগরে ভাসছেন হানিফ সংকেত। ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাসে তিনি জানিয়েছেন সেই শোক।
তিনি লিখেছেন, এন্ড্রু কিশোর আর নেই’, প্রিয় বন্ধুর মৃত্যু সংবাদটি নিজের হাতে এত তাড়াতাড়ি লিখতে হবে কখনো কল্পনাও করিনি।

এই মুহূর্তে কানে বাজছে রাজশাহী থেকে বলা কিশোরের শেষ কথাগুলো, ‘দোয়া করিস বন্ধু, কষ্টটা যেন কম হয়, আর হয়তো কথা বলতে পারবো না’। এর পরই খুব দ্রুত শরীর খারাপ হতে থাকে কিশোরের। আমারও যোগাযোগ বেড়ে যায় রাজশাহীতে তার পরিবারের সদস্যদের সঙ্গে।
অবশেষে সবাইকে কাঁদিয়ে আজ(গতকাল) সন্ধ্যায় এই পৃথিবী থেকে বিদায় নেয় এন্ড্রু কিশোর-বাংলা গানের ঐশ্বর্য, যার খ্যাতির চাইতে কণ্ঠের দ্যুতিই ছিল বেশি। যার মৃত্যুতে সংগীতাঙ্গনের অনেক বড় ক্ষতি হলো। অনেক কষ্ট পেয়েছি বন্ধু, এতো তাড়াতাড়ি চলে যাবি ভাবিনি। কিশোরের আত্মার শান্তি কামনা করছি।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরায় যুবলীগের সাবেক সভাপতির মৃত্যু

ক্রাইমবার্তা রিপোট : করোনার আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দেবহাটা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *